• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত, সড়ক অবরোধ

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

০৯ জুন ২০২২, ১৭:২৩
সড়ক অবরোধ
সড়ক অবরোধ (ছবি : অধিকার)

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ট্রাকচাপায় মিলন ইসলাম (১৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরও একজন। এতে ক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুর ৩টার দিকে পীরগঞ্জ পশ্চিম চৌরাস্তার জয়নাল তেল পাম্পের সামনে মাস্টারের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিলন ইসলাম পীরগঞ্জ উপজেলার পশ্চিম রঘুনাথপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। মিলন রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিদ্যালয় থেকে মিলন ইসলাম ও তার এক সহপাঠীসহ সাইকেল নিয়ে ফেরার পথে মাস্টারের মোড় নামক স্থানে পৌঁছালে রাণীশংকৈলগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিলনের মৃত্যু হয়। সাইকেলে থাকা আরেকজন গুরুতর আহত হন। আহত হওয়া সেই ছাত্রকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে রেফার্ড করেন।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে স্থানীয়রা আগুন জ্বালিয়ে পীরগঞ্জ-রাণীশংকৈল সড়ক অবরোধ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এ বিষয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড