• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীর উপর হামলা

  শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর (টাঙ্গাইল)

০৯ জুন ২০২২, ১৫:০২
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীর উপর নৌকার প্রার্থীর হামলা
ছবি : অধিকার

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৩নং ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকার চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুর রউফ মিয়ার নির্বাচনি জনসভায় ছবি তোলাকে কেন্দ্র করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. হুমায়ুন তালুকদার (মোটরসাইকেল) ছোট ভাই যুবলীগ নেতা মো. তোজাম্মেল হোসেন তালুকদার টিটুর উপর মো. আব্দুর রউফ মিয়া ও তার ছেলে আলামিন এবং তাদের সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুধবার (৮ জুন) রাতে ফতেপুর ইউনিয়নের নৌকার চেয়ারম্যান প্রার্থীর মো. আব্দুর রউফ মিয়ার নির্বাচনি জনসভা ছিল কুরর্নী গ্রামে। সেখানে এ হামলার ঘটনা ঘটে।

নির্বাচনি জনসভায় উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর বক্তব্যের ছবি যুবলীগ নেতা মো. তোজাম্মেল হোসেন তালুকদার টিটু মোবাইলে তুলতে গেলে নৌকার চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুর রউফ ও তার ছেলে আলামিনসহ ১০-১২ জন সন্ত্রাসী বাহিনী টিটুর মোবাইল কেড়ে নিয়ে তার উপর হামলা চালায়।

এ ঘটনায় রাত থেকে দুই গ্রুপের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের সংঘর্ষ হতে পারে বলে আশঙ্কা করছে এলাকাবাসী।

এ ব্যাপারে মো. তোজাম্মেল হোসেন তালুকদার টিটু অভিযোগ করেন নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে মো. আব্দুর রউফ ও তার ছেলে মো. আলামিনসহ ১০-১২ জন সন্ত্রাসী বাহিনী আমার উপর হামলা চালিয়েছে।

হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি। রাতে তিনি বাদি হয়ে মির্জাপুর থানায় অভিযোগ করেছেন।

এ ব্যাপারে নৌকার চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুর রউফ মিয়া অভিযোগ অস্বীকার করে বলেন, টিটুকে কে বা কারা মেরেছে আমি জানি না। আমার বিরুদ্ধে এ অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

এ ঘটনার ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। আমরা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিব। সার্বিক নিরাপত্তার জন্য এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওডি/ইমা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড