• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রামের বাড়িতে সংবাদকর্মী বারীর দাফন সম্পন্ন

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৯ জুন ২০২২, ১৪:১৬
(ছবি: সংগৃহীত)

ঢাকায় খুন হওয়া ডিবিসি নিউজের জৈষ্ঠ্য প্রযোজনা নির্বাহী আব্দুল বারী’র (২৮) জানাযা ও দাফন সিরাজগঞ্জের গ্রামের বাড়িতে সম্পন্ন হয়েছে।

ডিবিসি নিউজের সিরাজগঞ্জ প্রতিনিধি রিফাত রহমান জানান, বৃহস্পতিবার (৯ জুন) সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ সদরের শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাতি স্কুল মাঠে বারীর জানাযা অনুষ্ঠিত হয়। পরে চন্ডিদাগাতি কবরস্থানে তাকে দাফন করা হয়। এ সময় বিপুল সংখ্যক গ্রামবাসী উপস্থিত ছিলেন।

এর আগে বুধবার (৮ জুন) রাত ২টার দিকে নিহতের মরদেহ লাশবাহী গাড়িতে ঢাকা থেকে নিহত বারীর বাড়িতে আনা হয়। মরদেহ সেখানে পৌঁছালে সবাই কান্নায় ভেঙে পড়েন। এ সময় শেষবারের মত বারীকে দেখতে স্বজন ও গ্রামবাসী সেখানে ভিড় করতে থাকেন। তার বাড়িতে এখনও শোকের মাতম চলছে।

প্রসঙ্গত, আব্দুল বারী সিরাজগঞ্জ সদরের শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাতি গ্রামের আব্দুল শেখের ছেলে। ছয় ভাই-বোনের মধ্যে বারী ছিলেন পঞ্চম। ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি মোহনা টেলিভিশনে চাকি করতেন তিনি।

মোহনা টেলিভিশনে পাঁচ বছর চাকরি শেষে গত বছরের ডিসেম্বরে জৈষ্ঠ্য প্রযোজনা নির্বাহী হিসেবে ডিবিসি নিউজে যোগদান করেন। থাকতেন ঢাকার একটি ব্যাচলর মেসে। বুধবার ঢাকার হাতিরঝিল এলাকা থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করেন পুলিশ। তার খুনের রহস্য উদঘাটনের পাশাপাশি হত্যাকারীর দ্রুত চিহ্নিত করে শাস্তি দাবি করেছেন বারীর সহকর্মীরা।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড