• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক ও জনপথের রাজশাহী জোনের গণশুনানি অনুষ্ঠিত

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৯ জুন ২০২২, ১৪:১৫
সড়ক ও জনপথের রাজশাহী জোনের গণশুনানি অনুষ্ঠিত
ছবি : অধিকার

সড়ক ও জনপদ অধিদফতরের রাজশাহী জোনের কার্যক্রম সম্পর্কে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে কাল।

বুধবার (৮ জুন) বিকালে এই গণশুনানি সভায় প্রধান অতিথি হিসেবে সভাপতির দায়িত্ব পালন করেন সড়ক ও জনপদ অধিদফতরের রাজশাহী জোনের প্রধান প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম।

এ সময় সভায় উপস্থিত ছিলেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী হাফিজুর রহমান, পাবনা সার্কেলের সমিরন রায়, রাজশাহীর নির্বাহী প্রকৌশলী আব্দুল হাকিম, নাটোরের নির্বাহী প্রকৌশলী সম্রাট, নওগাঁর নির্বাহী প্রকৌশলী মাজেদুর রহমান, পাবনার নির্বাহী প্রকৌশলী মুনসুর রহমান, চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোছা. ঝিনুকসহ রাজশাহী জোনের সড়ক ও জনপদ দফতরের কর্মকর্তা কর্মচারীগণ।

এই গণশুনানিতে উপস্থিতদের নানা প্রশ্নের উত্তর দেন সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তাগণ। এ সময় রাজশাহীতে কর্মরত গণমাধ্যম কর্মীরা রাজশাহী বিভাগের সড়ক নিয়ে নানা প্রশ্ন করেন।

রাজশাহী মডেল প্রেসক্লাবের নির্বাহী সদস্য আব্দুল মমিন ওয়াহীদ হীরো অপরিকল্পিত ব্রিজ তৈরি ও তার সুফল সম্পর্কে জানতে চান। তার প্রশ্নের জবাবে সড়ক বিভাগের কর্মকর্তাগণ জানান দীর্ঘ সময় ধরে পরিকল্পনার কারণে কিছু জায়গায় ব্রিজ তৈরিতে এমন ঘটেছে। তা ছাড়াও কারও নিজস্ব জায়গা নিয়ে আমরাতো কিছু বলতে পারিনা।

রাস্তার জলাবদ্ধতা নিয়ে প্রশ্ন করেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি বাবর আলী মোল্লা। তার প্রশ্নের জবাবে সড়ক বিভাগের কর্মকর্তাগন বলেন, বিষয়গুলো আমরা গুরুত্ব সহকারে দেখব। সড়ক ও জনপদ বিভাগের এমন আয়োজন সরকারি কাজের গতিবিধি আরও বাড়িয়ে দিবে বলে মনে করছেন সংশ্লিষ্ট মহল।

সড়ক ও জনপদ বিভাগের পরিদর্শন বাংলোতে এই গণশুনানি সড়কের উন্নতি করণেও ভূমিকা রাখবে বলে মনে করছেন সড়ক ও জনপদের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ওডি/ইমা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড