• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন অর্থ বছরে কেশবপুর পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা

  মো. মেহেদী হাসান, কেশবপুর, যশোর

০৯ জুন ২০২২, ১০:৩৮
যশোরের কেশবপুর পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরের জন্য উন্মুক্ত বাজেট ঘোষণা (ছবি: অধিকার)

যশোরের কেশবপুর পৌরসভায় ২০২২-২৩ অর্থ বছরের জন্য উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

বুধবার (০৮ জুন) সকালে পৌর নির্বাহী কর্মকর্তা মোশারফ হোসেনের পরিচালনায় পৌরসভার কম্মেলন কক্ষে সর্বস্তরের জনসাধারণের উপস্থিতিতে ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।

বাজেটে মোট আয় দেখানো হয়েছে ৭৩ কোটি ৩৮ লাখ ৪৫ হাজার ৪ শত ৩২ টাকা। আর মোট ব্যয় দেখানো হয়েছে ৭২ কোটি ৫ লাখ ৮৭ হাজার টাকা এবং উদ্বুত্ত তহবিল দেখানো হয়েছে ১ কোটি ৩২ লাখ ৫৮ হাজার ৪ শত ৩২ টাকা।

বাজেট সভায় উন্মুক্ত আলোচনায় অংশ নেন উপজেলা সমবায় অফিসার নাসিমা খাতুন, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সাধারণ সম্পাদক কে এম মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু হুরাইয়ারা রাসেল, ওয়ার্ডের নির্বাহী পরিচালক সৈয়দ আকমল আলী, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, পৌরসভার সমাজ উন্নয়ন কর্মকর্তা মোফাজ্জেল হোসেন, হিসাবরক্ষণ কর্মকর্তা মফিজুর রহমান, প্যানেল মেয়র মনোয়ার হোসেন মিন্টু, প্যানেল মেয়র-২ শেখ আতিয়ার রহমান, প্যানেল মেয়র-৩ খাদিজা খাতুন, পৌর কাউন্সিলর মশিয়ার রহমান, শেখ এবাদত সিদ্দিক বিপুল, বি এম শহিদুজ্জামান শহিদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আছিয়া হালিম ও আসমা খলিল প্রমুখ।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড