• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুরে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার জহিরুল আলম

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

০৯ জুন ২০২২, ১০:৩৩
পিরোজপুরে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার জহিরুল আলম
ছবি : অধিকার

পিরোজপুর জেলার শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন মো. জহিরুল আলম। ২০২২ সালের জাতীয় শিক্ষা সপ্তাহের কর্মসূচীতে বাছাই কমিটির মাধ্যমে তিনি উপজেলা ও জেলা পর্যায়ের প্রতিযোগিতায় এ সাফল্য অর্জন করেন।

জহিরুল আলম বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার হাতেমপুর গ্রামের মো. রত্তন আলী হাওলাদারের পুত্র।

২০০৫ সালে তিনি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পদে যোগদান করেন। বর্তমানে তিনি ভান্ডারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে কর্মরত।

অদম্য মেধা ও প্রতিভার অধিকারী জহিরুল আলম শিক্ষা জীবনে পঞ্চম ও অষ্টম শ্রেণিতে বৃত্তি পান। পাথরঘাটা কে.এম পাইলট স্কুল থেকে ১৯৯২ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। এসএসসি পরীক্ষায় তিনি যশোর বোর্ড থেকে শিক্ষা বৃত্তি লাভ করেন। ১৯৯৪ সালে বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ থেকে স্টার মার্কস পেয়ে এইচএসসি পাস করেন। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞানে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। এর আগেও ২০১৯ সালে তিনি জেলার শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হন। তার এ সাফল্যের জন্য সংশ্লিষ্ট প্রশাসনসহ ভান্ডারিয়া উপজেলা শিক্ষা পরিবারের নিকট তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ওডি/ইমা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড