• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬৫ টাকার জন্য বন্ধুকে খুন

  সারাদেশ ডেস্ক

০৮ জুন ২০২২, ২০:৪৫
প্রতীকী ছবি

জামালপুরের দেওয়ানগঞ্জে পাওনা ৬৫ টাকা নিয়ে কথা কাটাকাটির জেরে কিশোর রুবেল মিয়াকে (১৬) হত্যা করেছে তার বন্ধু রিয়াদ (১৬)।

বুধবার (৮ জুন) দুপুর ৩টার দিকে এক সংবাদ সম্মেলনে এমন তথ্য দেন জামালপুর র‌্যার-১৪ সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

আশিক উজ্জামান সাংবাদিকদের জানান, দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে রুবেল মিয়া গত ২ জুন রাত থেকে নিখোঁজ হয়। পরে ৪ জুন বকশিগঞ্জের মাইছানিরচর এলাকার ব্রহ্মপুত্র নদ থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। বকশীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করতে বিভিন্ন তথ্য বিশ্লেষণ করে মঙ্গলবার রাতে দেওয়ানগঞ্জের নয়া গ্রাম থেকে ইউনুছ আলীর ছেলে রিয়াদকে (১৬) গ্রেপ্তার করে র‌্যাব-১৪।

র‌্যাব জানায়, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবদে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে রিয়াদ। রিয়াদ জানিয়েছে, গত ২ জুন রাতে দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ঘাট এলাকায় দুই বন্ধু রুবেল ও রিয়াদ একসাথে মাদক সেবন করে। মাদক সেবনের পর রিয়াদ তার পাওনা ৬৫ টাকা চাইলে ক্ষুব্ধ হয়ে যায় রুবেল। কথা কাটাকাটির একপর্যায়ে দুইজনের মধ্যে ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে বাঁশ দিয়ে রুবেলের মাথা ও ঘারে আঘাতের পর শ্বাসরোধ করে রাখে দীর্ঘক্ষন। এরপর রুবেল নিস্তেজ হলেও তার হার্ডবিট চলতে থাকে। পরে রিয়াদ রুবেলকে টেনে নিয়ে যমুনা নদীতে ফেলে দেয়।

রিয়াদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় কোম্পানি কমান্ডার স্কোয়ড্রন লিডার আশিক উজ্জামান।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড