• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

  মোহাম্মাদ শাহ আলম মিয়া, ঝিনাইদহ

০৮ জুন ২০২২, ২০:১৬
প্রতীকী ছবি

ঝিনাইদহে বিয়ের প্রলোভন দেখিয়ে ৯ম শ্রেণির এক স্কুলছাত্রীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার পর মঙ্গলবার (৭ জুন) বিয়ের দাবিতে ওই যুবকের বাড়িতে অনশন করেছে ওই স্কুলছাত্রী। পরে সেখান থেকেও তাড়িয়ে দেওয়া হয়।

জানা যায়, ঝিনাইদহ পৌরসভার পবহাটি এলাকার দুবাই প্রবাসীর ৯ম শ্রেণিতে পড়ুয়া দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই এলাকার জামতলা এলাকার মৃত মসলেম বিশ্বাসের অনার্স পড়ুয়া ছেলে পিয়াস বিশ্বাস (২২)। গত ৪ মাস আগে বিয়ের প্রলোভন দেখিয়ে লম্পট পিয়াস ওই স্কুলছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ে করার আশ্বাস দিয়ে কয়েকবার তাকে ধর্ষণ করেছে। সর্বশেষ সোমবার রাত ১১টার দিকে মোবাইলে তাকে ডেকে নিয়ে বাড়ির পাশের মাঠের মধ্যে ধর্ষণ করে। একপর্যায়ে আশপাশের লোকজন টের পেলে পিয়াস সেখান থেকে পালিয়ে যায়। পরে বিয়ের দাবিতে মেয়েটি মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত পিয়াসের বাড়িতে অবস্থান নেয়। কিন্তু পিয়াসের স্বজনরা এ সমস্যার সমাধান না করে সেখান থেকে তাদের তাড়িয়ে দেয়।

ভুক্তভোগীর মা বলেন, আমার মেয়েকে পিয়াস বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করেছে। আমি ওই লম্পটের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড