• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংসদ সদস্য বাহারকে এলাকা ছাড়ার নির্দেশ

  সারাদেশ ডেস্ক

০৮ জুন ২০২২, ২০:০৩
আ ক ম বাহাউদ্দিন বাহার
আ ক ম বাহাউদ্দিন বাহার (ছবি : সংগৃহীত)

কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারকে নির্বাচনি এলাকা ছাড়ার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে বুধবার (৮ জুন) এ আদেশ দেয় কমিশন।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, সোমবার (৬ জুন) আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তুলে রিটার্নিং কর্মকর্তার কাছে চিঠি দেন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মো. মনিরুল হক সাক্কু। এতে উল্লেখ করেন, স্থানীয় সংসদ সদস্য নির্বাচনি এলাকায় অবস্থান করে আচরণবিধি লঙ্ঘন করে মহানগর আওয়ামী লীগের কার্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসার প্রতিনিধি এবং সংশ্লিষ্ট অভিভাবকদের সঙ্গে ও আদর্শ সদর উপজেলার নেতাকর্মীদের একত্রিত করে প্রচারণা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। সদর দক্ষিণ ও লালমাই উপজেলার নেতাকর্মীদের নিয়েও নির্বাচনি কার্যক্রম পরিচালনা করছেন স্থানীয় এমপি।

অভিযোগে আরও বলা হয়, বিভিন্ন এলাকার নেতাকর্মীরা নির্বাচনি এলাকায় এসে মোটরসাইকেল শোডাউনসহ নানা প্রচারণা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এতে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন হচ্ছে। এ ছাড়া ভোটের দিন যত ঘনিয়ে আসছে, সাধারণ মানুষ ও ভোটারদের মাঝে আতঙ্ক বাড়ছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড