• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকার বাড়িতে গিয়ে লাশ হলেন প্রেমিক

  মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০৮ জুন ২০২২, ১৮:৪২
প্রতীকী ছবি

প্রেম মানে না ধনী-গরিব, প্রেম মানে না জাত-ধর্ম। সেই প্রেমের টানে ছুটে গিয়ে প্রেমিকার বাড়িতে বিষপানে মারা গেলেন পাগল প্রেমিক আকরাম হোসেন (১৮)।

বুধবার (৮ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) তম্ময় সাহা। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে ধামরাই উপজেলা বাইশাকান্দা ইউনিয়নের বাঘাইর গ্রামে প্রেমিকার বাড়িতে এমন ঘটনা ঘটে।

নিহত আকরাম হোসেন ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কেলিয়া গ্রামের মো. হান্নান মিয়ার ছেলে। আকরামের বাবা সৌদিপ্রবাসী। আকরাম একাদশ শ্রেণির ছাত্র, সে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে ভর্তিচ্ছু প্রার্থী ছিল বলে জানা যায়।

জানা যায়, আকরামের সঙ্গে ধামরাই বাইশাকান্দা ইউনিয়নের বাঘাইর গ্রামের রুমা আক্তার (১৩) নামে বিএম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের নবম শ্রেণিতে ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সেই প্রেমের সর্ম্পকের কারণে আকরাম প্রায় সময়ই বাঘাইর এলাকায় তার খালাতো ভাই জামিলের বাড়িতে থেকে প্রমিকা রুমা আক্তারের সাথে যোগাযোগ করতো।

ধারণা করা হচ্ছে, রুমার সাথে দিনের বেলায় আকরামের সাথে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। সে কারণে রাতে আকরাম বিষপান করেন। এরপর আকরাম মরণ যন্ত্রণায় ছটফট করতে থাকলে আকরামের খালাতো ভাই জামিল ও তার পরিবার তাকে দ্রুত গাড়িতে করে সাভার গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) তম্ময় সাহা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড