• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যাংকে এসি বিস্ফোরণ, আহত ৪

  মো. আফসার খাঁন, কালিয়াকৈর (গাজীপুর)

০৮ জুন ২০২২, ১৮:৪০
ব্যাংকে এসি বিস্ফোরণ, আহত ৪
গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ব্যাংকে এসি বিস্ফোরণে আহত একজন (ছবি: অধিকার)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় একটি ব্যাংকে এসি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বুধবার (৮ জুন) বিকালে এ বিস্ফোরণের ঘটনায় ব্যাংকের দুইজন স্টাফসহ চারজন আহত হয়েছেন। এতে ওই ব্যাংকের ভিতরে থাকা কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক ও আশপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও ব্যাংক সূত্রে জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ইউনিয়ন ব্যাংকের মৌচাক শাখায় বুধবার বিকাল ৩টার দিকে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। এ বিস্ফোরণে ব্যাংকের আসবাবপত্র ও জানালার গ্লাস ভেঙে যায় এবং পাশের একটি ভবনের ওয়াল ধসে পড়ে। এ ঘটনায় ওই ব্যাংকের ভিতরে থাকা কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক ও আশপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ বিস্ফোরণে তাহসিন ও গিয়াস উদ্দিন নামে ওই ব্যাংকের স্টাফ এবং এসি মিস্ত্রি আমিনুল ইসলাম ও জাকারিয়া আহত হন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় গিয়াস উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে এবং অন্যান্য আহতদের শেখ ফজিতুলনেসা মুজিব বিশেষায়িত হাসপাতালে নেয়া হয়েছে।

আরও পড়ুন: অজ্ঞাত বিষক্রিয়ায় হাসপাতালে ভর্তি ৫ শিক্ষার্থী

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার ইন্সপেক্টর সাইফুল আলম জানান, এ এসি বিস্ফোরণের ঘটনায় চারজন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কি কারণে এসি বিস্ফোরণ ঘটেছে? এটা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড