• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা

  সারাদেশ ডেস্ক

০৮ জুন ২০২২, ১৭:৫৭
প্রতীকী ছবি

জয়পুরহাটের কালাই উপজেলার করিমপুর ত্রি-মোহনী এলাকার অদূরে বামনগ্রাম মাঠে মোহসীন আলী (৩২) নামে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৮ জুন) সকালে বামন গ্রামের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইমাম মোহসীন আলী একই উপজেলার বেলঘড়িয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মহসীন আলী তার নিজ গ্রামের একটি মসজিদের ইমাম ছিলেন। পাশাপাশি বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে প্রাইভেট শিক্ষক হিসেবে আরবি পড়াতেন। গতকাল মঙ্গলবার বিকেলে প্রাইভেট পড়ানোর কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি।

বুধবার সকালে কৃষকেরা মাঠে কৃষি কাজ করতে গিয়ে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহটি জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

কালাই থানার অফিসার ইনচার্জ এস এম মঈনউদ্দীন বলেন, এলাকাবাসীর একজনও বলেনি মোহসীন খারাপ ছেলে ছিল। কেন তাকে হত্যা করা হয়েছে তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। একেবারে ক্লু-লেস মার্ডার তবে পুলিশসহ কয়েকটি সংস্থা এই মার্ডারের ক্লু উদ্‌ঘাটনে চেষ্টা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আর মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড