• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভটভটি-সিএনজির মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক আহত

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৮ জুন ২০২২, ১৫:৩৬
ভটভটি-সিএনজির মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক আহত
দুর্গাপুর উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইমরান হোসেন (ছবি: অধিকার)

রাজশাহীর দুর্গাপুরে নিজ কর্মস্থলে যাওয়ার পথে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই চিকিৎসক। বুধবার (৮ জুন) উপজেলার পালি বাজারে নিকটে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, দুর্গাপুর উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইমরান হোসেন (মালিথা) ও ঊষা সরকার। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ডা. ইমরান হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, বুধবার সিএনজিযোগে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মস্থলে যাচ্ছিলেন তারা। পথে তারা পালি বাজার পার হয়েই একটি মাছ বোঝাই ভটভটি গাড়ি সাথে মুখোমুখি সংঘর্ষের কবলে পড়েন। এ সময় গুরুতর আহত হন দুই চিকিৎসক। পরে তাদের আহত অবস্থায় উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন: আওয়ামী লীগ নেতার বহিষ্কার চায় ছাত্রলীগ

আহত বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থোপেডিক্স বিভাগের ডাক্তার আব্দুল্লাহ বলেন,ডাক্তার ইমরান হোসেনের অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশন থিয়েটারের চিকিৎসাধীন রয়েছেন। নিয়ন্ত্রনহীন এই অবৈধ শ্যালো মেশিন দিয়ে চালিত ভটভটি গাড়ির কারণে আজ এমন ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হতে হয়েছে দুই উদীয়মান তরুন চিকিৎসকদের। এছাড়াও তিনি এই উদীয়মান চিকিৎসকদের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড