• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

  সারাদেশ ডেস্ক

০৮ জুন ২০২২, ১৪:৪০
প্রতীকী ছবি

বগুড়ার দুপচাঁচিয়ায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।

বুধবার (৮ জুন) সকালে বগুড়া-নওগাঁ আঞ্চলিক সড়কে দুপচাঁচিয়ার তিশিগাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জয়পুরহাটের আক্কেলপুরের ময়নুল হাসান (৭৪) এবং তার স্ত্রী রওশন আরা (৬৫)। তারা ঢাকার মোহাম্মদপুরে বসবাস করতেন। তারা রাজশাহী জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলি মন্ডলের শ্বশুর-শাশুড়ি।

পুলিশ জানায়, ওই দম্পতি ঢাকার মোহাম্মদপুর থেকে প্রাইভেট কারযোগে নওগাঁ যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল সাড়ে ৬টার দিকে দুপচাঁচিয়ার তিশিগাড়ী নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি তালগাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে রওশন আরা মারা যান।

ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ময়নুল হোসেন ও চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় স্থানীয়রা। সেখানে তাদের অবস্থার অবনতি হলে দুজনকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে শজিমেকে সকাল ৯টার দিকে ময়নুল হাসান মারা যান এবং চালক গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলি মন্ডল বলেন, আমার শ্বশুর-শাশুড়ি ঢাকার মোহাম্মদপুর থেকে প্রাইভেট কারযোগে নওগাঁয় এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে দুপচাঁচিয়া পৌঁছালে জানতে পারি, তারা দুর্ঘটনায় মারা গেছেন।

দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামসুন নাহার জানান, চালক ঘুম ঘুম চোখে গাড়ি চালাচ্ছিলেন। এ কারণেই হয়তো দুর্ঘটনা ঘটেছে।

দুপচাঁচিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক দম্পতি নিহত হয়েছেন। তাদের মরদেহ আইনগত প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হয়েছে। গাড়ির চালককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড