• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটর চালকলীগের বিক্ষোভ মিছিল

  মো. আকাশ সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৮ জুন ২০২২, ১৪:০৮
মোটর চালকলীগের বিক্ষোভ মিছিল
নারায়ণগঞ্জ জেলা মোটর চালকলীগের  বিক্ষোভ মিছিল (ছবি: অধিকার)

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে বিএনপি-জামায়াতের হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা মোটর চালকলীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ জুন) সকালে সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। পরে শিমরাইল ট্রাক টার্মিনাল থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল শুরু করে মহাসড়কের ডাচ-বাংলা টার্নিং পয়েন্টে গিয়ে শেষ। এতে বিএনপি-জামায়াতের ন্যাক্কারজনক কার্মকাণ্ডের জন্য নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ নারায়ণগঞ্জ জেলা সভাপতি নুরুজ্জামান জজের সভাপতিত্বে উক্ত বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. ইমরান মনি, সাংগঠনিক সম্পাদক মো. মেহেদী হাসান মামুন, দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, নারায়ণগঞ্জ জেলা মোটর চালক লীগের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান (আতা), সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন মন্টু, সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, মো. বাশার, নায়েব আলী, সাংগঠনিক সম্পাদক সেলিম মুন্সি, কালাম মুন্সি, আজমীর হোসেন, প্রচার সম্পাদক কালাম, কার্যকরী সদস্য আলী হোসেন, মহানগর মটর চালক লীগের সাধারণ সম্পাদক সারফিন মাসুম, সহ-সভাপতি জামান মিয়া, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেনসহ প্রমুখ।

আরও পড়ুন: সাবেক র‍্যাব সদস্যের ফ্লাটে চুরি

মানববন্ধনে আওয়ামী মোটর চালক লীগ নারায়ণগঞ্জ জেলা সভাপতি নুরুজ্জামান জজ তার বক্তব্যে বলেন, আমার নেত্রীকে যারা হত্যার হুমকি দিয়েছে তাদেরকে দ্রুত আইনের আওতায় নিয়ে গ্রেফতারের দাবি জানাই।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড