• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীর পর স্ত্রীর নামে দুদকের মামলা

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৮ জুন ২০২২, ১৩:৩৫
স্বামীর পর এবার স্ত্রীর নামে দুদকের মামলা
প্রতীকী ছবি

দুর্নীতির অভিযোগে স্বামীর পর অবৈধ অর্থকে বৈধ করার অপচেষ্টার অভিযোগে রাজশাহী সার্কেলের জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছে দুদক।

মঙ্গলবার (৭ জুন) রাজশাহী সমন্বিত জেলা কার্যালয়ের দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক মো. আমির হোসাইন বাদী হয়ে এ মামলা করেন।

জানা গেছে, এই মামলার আসামির নাম সোমা সাহা। তিনি প্রকৌশলী পরিমল কুমার কুরীর স্ত্রী। তারা ঢাকার মিরপুর-২ এর বাসিন্দা।

দুর্নীতি দমন কমিশন সূত্রে জানা গেছে, আসামি সোমা সাহা বিরুদ্ধে মঙ্গলবার দুপুরে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪-এর ২৭(১) এবং মানিলন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২-এর ৪(২) ও ৪(৩) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়েছে, তিনি তার স্বামী পরিমল কুমার কুরীর অসাধু উপায়ে অর্জিত অর্থকে বৈধ করার অপচেষ্টা করেছেন। এই অর্থ দিয়ে তিনি সম্পদের মালিকানা অর্জন এবং আয়কর নথিতে তা দেখান। অসাধু উপায়ে ১ কোটি ১৯ লক্ষ টাকা মূল্যের সম্পদের মালিকানা অর্জনের অভিযোগে তার বিরুদ্ধে এই মামলা করা হয়েছে। মামলাটি মহানগর দায়রা জজ আদালতে বিশেষ মামলা নম্বর ০৫/২০২২ হিসেবে রেজিস্ট্রি করা হয়েছে।

সোমার স্বামী পরিমল কুমার কুরীর বিরুদ্ধে ৩৬ লাখ টাকার সম্পদের তথ্য গোপন এবং আয়ের উৎসের সঙ্গে অসঙ্গতিপূর্ণ ৫০ লাখ টাকার সম্পদের মালিকানা অর্জন করার অপরাধে সোমবার মামলা দায়ের করেছে দুদক।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড