• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক-প্রাইভেটকারের দ্বিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৮ জুন ২০২২, ১২:২৭
ট্রাক-প্রাইভেটকারের দ্বিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩
লাশ । ছবি : অধিকার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাক-প্রাইভেটকারের দ্বিমুখী সংঘর্ষের ঘটনায় জহির নামের এক বিদেশ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ জন বিদেশ যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কের টেংরারটেক এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহত জহির খান চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার গোবিন্দপুর এলাকার মৃত মুসলিম খানের ছেলে। আহতরা হলেন, নিহত জহিরের শ্যালক কাদির, প্রাইভেটকার চালক রুবেল পিতা অজ্ঞাত, চাঁদপুর জেলার হাইমচর উপজেলার পূর্ব চর কৃষ্ণপুর এলাকার অলি মিয়ার ছেলে বিদেশযাত্রী জাহাঙ্গীর ও তার শ্যালক একই উপজেলার আলনী বাজার এলাকার মুক্তারের ছেলে মিঠু।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, প্রাইভেটকারে জহির নামে একজন সৌদিআরব যাত্রী ও জাহাঙ্গীর নামে আরও একজন ওমানের যাত্রী ছিলেন। তারা বিদেশ যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় পথিমধ্যে ট্রাক প্রাইভেটকারের দ্বিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান জহির।

এসময় নিহত জহিরের শ্যালক কাদির, প্রাইভেটকার চালক রুবেল, বিদেশযাত্রী জাহাঙ্গীর ও তার শ্যাল মিঠু গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হাইওয়ে পুলিশের সার্জেন্ট মজিবুর জানান, মঙ্গলবার দুপুরে টেংরারটেক লিচু ফ্যাক্টরি সামনে গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে প্রাইভেটকার ও ট্রাক ও প্রাইভেটকারের দ্বিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় জহির নামে এক বিদেশ যাত্রী ঘটনস্থলেই নিহত হন। এসময় আরও ৪ জন আহত হয়েছেন। পিছনে থাকা ট্রাকটি আটক করা হলেও ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড