• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চার ইউনিয়নে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠিত

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

০৮ জুন ২০২২, ১১:০৬
চার ইউনিয়নে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠিত
আহ্বায়ক কমিটি গঠিত । ছবি : অধিকার

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ১৩ টি ইউনিয়নের চারটি ইউনিয়নে দীর্ঘ ৬ বছর পরে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. নীরব আহমেদ চুন্নু এবং সদস্য সচিব মো. ইমরান হোসেন বাল্লা, চালা, গোপীনাথপুর ও কাঞ্চনপুর ইউনিয়নের আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

বাল্লা ইউনিয়নের কমিটিতে শফিকুল হককে (মুক্তা) আহ্বায়ক, ইকবাল হোসেনকে (রিপন) সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং মো. শাহীন মাহমুদকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

চালা ইউনিয়নে মো. নুরুল ইসলামকে (সায়েম) আহ্বায়ক, মো. সুরুজ মিয়াকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং মো. মঞ্জুরুল আলমকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

গোপীনাথপুর ইউনিয়নে আব্দুর রাজ্জাককে আহ্বায়ক, সবুজ বেপারীকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং জাকির হোসেনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

অপরদিকে কাঞ্চনপুর ইউনিয়নে আজাদ মোল্লাকে আহ্বায়ক, সাইফুল ইসলামকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং মো. রমজান আলীকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

এ বিষয়ে মুঠোফোনে হরিরামপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. নীরব আহমেদ চুন্নু জানান, কেন্দ্রীয় কমিটির নির্দেশে ছয় বছর পরে আমাদের চারটি ইউনিয়নে আহবায়ক কমিটি দেওয়া হয়েছে। সামনে জাতীয় নির্বাচন কে কেন্দ্র করে দলকে শক্তিশালী করার লক্ষ্যে আমাদের কমিটি গঠন শুরু হয়েছে। এছাড়া জেলা কমিটির চাপ থাকলে ইমিডিয়েটলি বাকি ইউনিয়নের কমিটি গঠন করা হবে অন্যথায় কোরবানি ইদের পরে কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড