• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জোনায়েদ সাকির উপর হামলা, মশাল মিছিল

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

০৮ জুন ২০২২, ১০:৩২
জোনায়েদ সাকির উপর হামলা, মশাল মিছিল
মশাল মিছিল। ছবি : অধিকার

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি ও গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদসহ রাজনৈতিক সহকর্মীদের উপর হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জ শহরে মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের প্রধান সড়কগুলোতে মশাল মিছিল করে নারায়ণগঞ্জের গণসংহতি আন্দোলন ও গণঅধিকার পরিষদের নেতাকর্মীরা। এর আগে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে তাৎক্ষনিক সমাবেশ করে তারা।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাব চত্বরে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের জেলা সমন্বয়কারী তরিকুল সুজন, নির্বাহী সমন্বয়কারী অঞ্জন দাস, নারী সংহতি আন্দোলনের সদস্যসচিব পপি রানী সরকার, যুব অধিকার পরিষদের জেলার আহ্বায়ক প্রকৌশলী নাহিদ হোসেন, ছাত্র অধিকার কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, জেলা কমিটির সভাপতি আরিয়ান রিপন, মহানগরের সাধারণ সম্পাদক নুরুল হাসান, ছাত্র ফেডারেশনের জেলা সভাপতি ইলিয়াস জামান, সাবেক সভাপতি শুভ দেব।

বক্তারা বলেন, চট্টগ্রামের সীতাকুন্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় বিএম ডিপো পরিদর্শনে যান গণসংহতি আন্দোলন ও গণঅধিকার পরিষদের নেতারা। পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে আহতদের দেখতে যান তারা। চট্টগ্রাম মেডিক্যাল কলেজের সামনে দুই দলের নেতা-কর্মীদের উপর হামলা চালানো হয়।

সরকারি দলের নেতা-কর্মীরা এই হামলা চালিয়েছে অভিযোগ করে সমাবেশে বক্তারা বলেন, ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে হামলা চালায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। ‘জয় বাংলা’ স্লোগান স্বাধীনতার স্লোগান। অথচ এই স্লোগানকে ভীতিকর স্লোগান হিসেবে রূপান্তরিত করেছে সরকারি দলের নেতা-কর্মীরা। হামলা দিয়ে জনগণের কণ্ঠ রোধ করা যাবে না। যারা হামলা করছেন তারা কখনও জনগণের পক্ষের শক্তি হতে পারে না।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড