• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক র‍্যাব সদস্যের ফ্লাটে চুরি

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

০৭ জুন ২০২২, ২১:৪২
সাবেক র‍্যাব সদস্যের ফ্লাটে চুরি
সাভারের আশুলিয়ায় সাবেক র‍্যাব সদস্যের বাসায় চুরির পর ছড়িয়ে থাকা জিনিসপত্র (ছবি: অধিকার)

রাজধানী ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় সাবেক র‍্যাব সদস্য মো. মাহবুব আলম তালুকদারের বাসার জানালার গ্রিল কেটে ১৭ ভরি স্বর্ণালংকার ও নগদ ২ লাখ টাকা চুরি হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) ভোর রাতে আশুলিয়ার বাইপাইল বসুন্ধরা আবাসিক এলাকার ৬ তলা ভবনের ৩ তলায় এ চুরির ঘটনা ঘটে। ওই ভবনের পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন ভবনে উঠে ওই ফ্ল্যাটের একটি কক্ষের জানালার গ্রিল কেটে ভিতরে ঢুকে চোর চক্র।

মাহাবুব আলম তালুকদারের গ্রামের বাড়ি ফরিদপুরের সদরপুর থানায়। তিনি ২০১৪ সাল থেকে বাড়ি করে এ এলাকায় বসবাস করে আসছিলেন। প্রথমে তিনি সেনা সদস্য ও পরে র‍্যাব-৪-এর সাভার নবীনগর ক্যাম্পে প্রায় চার বছর র‍্যাব-এর এএসআই হিসেবে কর্মরত ছিলেন। পরে এখান থেকে তিনি রিটায়ার্ড হন।

সাবেক র‍্যাব সদস্য মাহবুব আলম তালুকদার বলেন, গত রাত ১২ টার দিকে স্ত্রী ও মেয়েকে নিয়ে ফ্ল্যাটের একটি কক্ষে ঘুমিয়ে পড়ি। আমরা তিনজন একই রুমে ঘুমাই। সকালে যখন নামাজ পড়তে উঠে দেখি আমার পাশের রুমের জানালার গ্রিল কাটা। পরে প্রত্যেক রুমে তল্লাশি করে দেখি, যতগুলো লকার আছে, ড্রয়ার আছে, আলমারি, ওয়ারড্রব সব ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। আমাদের বাসায় ১৭ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় ২ লাখ টাকা ছিল। চোর এসবের বাইরে অন্য কিছু নেয়নি। ঘরে ল্যাপটপ ছিল টেবিলে রাখা। কিন্তু সেটাও তারা নেয়নি। আমার মোট পাঁচটি রুম। চারটি রুমে চুরি হয়েছে শুধু আমরা যে রুমে ঘুমিয়েছিলাম ওই রুমে ঢুকতে পারেনি চোর। ওই ঘর আমি ভেতর থেকে দরজা লাগিয়েই ঘুমিয়েছিলাম।

সাবেক এ র‍্যাব সদস্য বলেন, ঘটনা বুঝতে পেরে আমি ৯৯৯ এ কল দেই। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। আমি থানায় মামলা করব।

আরও পড়ুন: চাঁদা দাবির প্রতিবাদ

এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশের এসআই নূর মোহাম্মদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হবে। আশা করছি দ্রুতই আসামিদের গ্রেফতার করে চুরি হওয়া জিনিসগুলো উদ্ধার করা সম্ভব হবে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড