• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বজ্রপাতে দুইজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৭ জুন ২০২২, ২১:২৮
প্রতীকী ছবি

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় পৃথক স্থানে বজ্রপাতে কিশোর ও এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) দুপুরে বানিয়াচং সদরের দত্তপাড়া এলাকায় তামিম (১২) নামে এক কিশোর ও পৈলারকান্দি ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রামে অপর এক যুবকের মৃত্যু হয়।

বানিয়াচংয়ে বাড়ির উঠানে খেলা করার সময় বজ্রপাতে তামিমের মৃত্যু হয়। তামিম ওই এলাকার নির্মাণ শ্রমিক আরকান মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে তামিম বাড়ির উঠানে মার্বেল খেলছিল। এ সময় হঠাৎ বিকট শব্দে বজ্রপাত হলে মুহূর্তের মধ্যে তামিম মাটিতে লুটিয়ে পড়ে। সঙ্গে সঙ্গে তার স্বজনরা বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে তামিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। হবিগঞ্জ নিয়ে যাওয়ার পথে তামিমের মৃত্যু হয়।

এদিকে বানিয়াচং উপজেলার ১৫ নং পৈলারকান্দি ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রামে আমির হোসেন তালুকদারের ছেলে উসমান তালুকদার (২৬) বজ্রপাতে নিহত হন।

বানিয়াচং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উসমান তালুকদার দুপুরে পার্শ্ববর্তী হাওর থেকে বাড়িতে ফেরার সময় পথিমধ্যে বজ্রপাতে নিহত হন।

বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বজ্রপাতে দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহযোগিতা করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড