• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেরে গেলেন সানজিদা

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

০৭ জুন ২০২২, ১৯:২৮
হেরে গেলেন সানজিদা
চট্টগ্রামের রাউজানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দীর্ঘ এক মাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হেরে গেলেন কিশোরী সানজিদা (ছবি: অধিকার)

চট্টগ্রামের রাউজানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দীর্ঘ এক মাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হেরে গেলেন কিশোরী সানজিদা (১৪)। মঙ্গলবার (৭ জুন) ভোর ৬টায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত কিশোরী সানজিদা রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের শেখপাড়া গ্রামের মৃত আব্দুল খালেক চৌধুরীর (চৌকিদার) মেয়ে এবং মহামুনি এংলো পালি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী বলেন, গত ৬ মে (শুক্রবার) পার্শ্ববর্তী চাচাত বোনের শ্বশুর বাড়ির তৃতীয় তলায় উঠে আম পাড়তে গিয়ে ছাদের পাশ দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্টেজের বৈদ্যুতিক লাইনে স্পৃষ্ট হয়ে নিচে পড়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আরও পড়ুন: বাস-পিকআপ সংঘর্ষে চালক ও হেলপারের প্রাণহানি

পরের দিন সেখান হতে ঢাকা চানখারপুলস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসাধীন অবস্থায় আজ (৭ জুন) ভোর ছয় টায় তার মৃত্যু হয়। পরে রাতে মুন্সি কাবিতাং চৌধুরী জামে মসজিদ প্রাঙ্গণে তার জানাজা শেষ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড