• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস-পিকআপ সংঘর্ষে চালক ও হেলপারের প্রাণহানি

  সারাদেশ ডেস্ক

০৭ জুন ২০২২, ১৮:৪৮
বাস-পিকআপ সংঘর্ষে চালক ও হেলপারের প্রাণহানি
নাটোরের লালপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ক্ষতিগ্রস্ত পিকআপ (ছবি: সংগৃহীত)

নাটোরের লালপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক আপন মিয়া ও হেলপার মোয়াজ্জেম নিহত হয়েছেন। বনপাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (৭ জুন) সকালে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে ভোরে বনপাড়া-পাবনা সড়কে উপজেলার কদমচিলান ইউনিয়নের ক্লিকমোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পিকআপের চালক আপন মিয়া টাঙ্গাইল সদরের বিল গারিন্দা গ্রামের মো. রমজান আলীর ছেলে এবং হেলপার মোয়াজ্জেম হোসেন টাঙ্গাইলের বাসাইল উপজেলার পশ্চিমপাড়া গ্রামের হাজি মঞ্জুর ছেলে।

হাইওয়ে পুলিশ ও ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, সোমবার রাতে নাটোর-পাবনা মহাসড়কের লালপুর উপজেলার কদমচিলান ক্লিকের মোড় এলাকায় টাঙ্গাইলগামী একটি পিকআপের সঙ্গে বরিশালগামী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের চালক ও হেলপার রক্তাক্ত জখম অবস্থায় পিকআপের মধ্যে আটকে থাকেন।

খবর পেয়ে বনপাড়া হাইওয়ে থানার পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা দুজনকে উদ্ধার করেন। পরে চালক আপন মিয়াকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সকালে চালক আপন মিয়া মারা যান।

অন্যদিকে, হেলপার মোয়াজ্জেম হোসেনকে আমিনা হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনিও মারা যান।

আরও পড়ুন: গ্রেফতার হয়নি খুনি, ফুঁসে উঠছে এলাকাবাসী

এ ব্যাপারে বনপাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ আহমেদ জানান, দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড