• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর সাথে ঝগড়া করে নিখোঁজ, তিনদিন পর মিলল লাশ

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

০৭ জুন ২০২২, ১৮:২১
লাশ উদ্ধার
লাশ উদ্ধার (ছবি : অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নিখোঁজের তিনদিন পর রাজু হোসেন নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ জুন) উপজেলার বড়বাড়ী ইউনিয়নের রূপগঞ্জ গ্রামের একটি পরিত্যক্ত গভীর নলকূপের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাজু হোসেন বগুড়া জেলার মহাস্থানগড় এলাকার চক্কাগইল গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি বিয়ের পর দীর্ঘ ২২ বছর ধরে স্ত্রীকে নিয়ে রূপগঞ্জ গ্রামে বসবাস করছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই গ্রামের ইউপি সদস্য আশরাফুল হক।

স্থানীয়রা জানায়, গত শনিবার নিহত রাজু হোসেন স্ত্রীর সাথে ঝগড়া করে আত্মহত্যার করার উদ্দেশ্যে একটি বিষের বোতল নিয়ে রাত ১১টার সময় বাড়ি থেকে বের হয়। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা মিলে খোঁজাঁখুজি করলে তাকে খুঁজে পায়নি। এরপর বালিয়াডাঙ্গী থানায় একটি সাধারণ ডায়েরি করে পরিবারের লোকজন। নিখোঁজের তিনদিন পর স্থানীয়রা খেত দেখতে যাওয়ার সময় পরিত্যক্ত গভীর নলকূপের ঘরে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক আব্দুস সোবহান বলেন, রাজুর মরদেহ পাওয়ার খবর দিয়েছে স্থানীয়রা। ঘটনাস্থলে এসে লাশের সুরতাল প্রস্তুত করে লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত কোনো মন্তব্য করা যাচ্ছে না

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড