• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রেফতার হয়নি খুনি, ফুঁসে উঠছে এলাকাবাসী

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০৭ জুন ২০২২, ১৭:৪৮
গ্রেফতার হয়নি খুনি, ফুঁসে উঠছে এলাকাবাসী
কুড়িগ্রামে চাঞ্চল্যকর বিড়ি শ্রমিক ও অনার্স শিক্ষার্থী বাপ্পী হত্যাকারী খোকন ইসলামকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন (ছবি : অধিকার)

কুড়িগ্রামে চাঞ্চল্যকর বিড়ি শ্রমিক ও অনার্স শিক্ষার্থী বাপ্পী হত্যাকারী খোকন ইসলামকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (৭ জুন) দুপুরে পুরাতন শহর থেকে বিক্ষোভ মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর ও কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে দু’দফায় মানববন্ধন করে।

এ সময় বক্তব্য রাখেন নিহত বাপ্পীর মা বিউটি বেগম, চাচা খালেকুল ইসলাম, ছোট ভাই বেলাল হোসেন, প্রতিবেশী কালাম, স্বপ্না প্রমুখ।

বক্তারা বলেন, ঘটনার ৮ দিন পেরিয়ে গেলেও খুনি খোকন ইসলামকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এদিকে, সংসারে একমাত্র কর্মক্ষম সন্তানের মৃত্যুর পর চোখে অন্ধকার দেখছে পরিবারটি। খুনি প্রভাবশালী পরিবারের সদস্য হওয়ায় তাকে গ্রেফতারে পুলিশ গড়িমসি করছে বলে অভিযোগ করা হয়। মানববন্ধনে অবিলম্বে খুনি খোকন ইসলামকে গ্রেফতার করার দাবি জানানো হয়।

উল্লেখ্য, গত ৩০ মে বিকালে কুড়িগ্রাম পুরাতন রেলস্টেশন সংলগ্ন জলিল বিড়ি ফ্যাক্টরিতে কাজ ভাগাভাগি নিয়ে খোকন ইসলাম নামে এক শ্রমিক কাগজ কাটার কাচি দিয়ে কারখানার ভিতরে সহকর্মী বাপ্পীর মাথার পিছনে ঘাড়ে আঘাত করে। এতে অতিরিক্ত রক্ষক্ষরণে মৃত্যু হয় বাপ্পীর। ঘটনার পরদিন ৩১ মে বাপ্পীর মা বিউটি বেগম খোকন ইসলামকে বাদী করে কুড়িগ্রাম সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনার ৮দিন পেরিয়ে গেলেও পুলিশ অভিযুক্ত খোকন ইসলামকে গ্রেফতার করতে না পারায় বাপ্পীর স্বজন ও প্রতিবেশীরা সড়ক অবরোধসহ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি চালিয়ে আসছে।

নিহত মাঈদুল ইসলাম বাপ্পী পৌরশহরের মাটিকাটা মোড় এলাকার খাদেম আলীর ছেলে ও মজিদা আদর্শ ডিগ্রী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। নিহত মাঈদুল ইসলাম অনার্সে লেখাপড়ার পাশাপাশি বিড়ি কারখানায় শ্রমিকের কাজ করতেন।

আরও পড়ুন : প্রতিবেশীকে পিটিয়ে জখম

অন্যদিকে, অভিযুক্ত খোকন একই এলাকার মৃত বোবা নজিরের পুত্র। তারা দুজনই কুড়িগ্রাম-২ আসনের স্থানীয় সংসদ পনির উদ্দিন আহমেদের জলিল বিড়ি কারখানায় শ্রমিকের কাজ করতেন।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড