• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিবেশীকে পিটিয়ে জখম

  সুমন খান, লালমনিরহাট

০৭ জুন ২০২২, ১৭:২৮
প্রতিবেশীকে পিটিয়ে জখম
লালমনিরহাটের হাতীবান্ধায় প্রতিবেশীর হামলায় গুরুতর আহত দবির হোসেন (ছবি: অধিকার)

পূর্ব শত্রুতার জের ধরে লালমনিরহাটের হাতীবান্ধায় রবিউল ইসলাম ও তার লোকজনের বিরুদ্ধে প্রতিবেশীকে আব্দুর রহমান নামে এক ব্যক্তিকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ভুক্তভোগী আব্দুর রহমান বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা হলেন, উপজেলার বড়খাতা ইউনিয়নে প্রতিবেশী মৃত কাল্টু শেখের ছেলে রবিউল ইসলাম ও মেয়ে বেবী বেগম এবং একই এলাকার শাহিন ইসলাম ও তার স্ত্রী লতা বেগম।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, বড়খাতা ইউনিয়নের পূর্ব সারডুবি এলাকায় পূর্বের জমি-জায়গায় বিষয় নিয়ে প্রতিবেশী রবিউলের সঙ্গে ভুক্তভোগী আব্দুর রহমানের বিরোধ চলছিল। এমতাবস্থায় গত ২৭ মে বেলা দশটার দিকে অভিযুক্তরা পূর্ব পরিকল্পিতভাবে পরস্পর যোগসাজস করে বেআইনি জনতায় দলবদ্ধ হয়ে ভুক্তভোগী রহমানের নিজ জমিতে প্রবেশ করে টিনের বেড়া ও বিভিন্ন প্রকার গাছ নষ্ট করেন৷

এ সময় বাদী আব্দুর রহমানের ছেলে দবির হোসেন বাধা দিতে গেলে তাকে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে মারধর করে আহত করে অভিযুক্তরা। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ভুক্তভোগী আব্দুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে আসামিরা আমার পৈতৃক ও কবলা খরিদা জমি অবৈধভাবে দখলে নিতে পাঁয়তারা চালাচ্ছে। গত ২৭ মে তারই জেরে আমার ছেলের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। থানায় অভিযোগ দিলে অদৃশ্য ক্ষমতার জোরে এখনও আমাদের হুমকি-ধামকি দিয়েই যাচ্ছে। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

এ বিষয়ে একাধিকবার অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

আবাসিক চিকিৎসক ডা. আনোয়ারুল ইসলাম জানান, মাথায় আঘাত গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুরে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন: আশ্রয়ণের ঘর পেয়েও বিপাকে বৃদ্ধ দম্পতি

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল আলম বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড