• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক চাপায় শিশুর মৃত্যু, বিচারের দাবীতে মানববন্ধন

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৭ জুন ২০২২, ১৬:১০
ট্রাক চাপায় শিশুর মৃত্যু, বিচারের দাবীতে মানববন্ধন
ছবি : অধিকার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি রেডিমিক্স কারখানার মালবাহী ট্রাক চাপায় (৪) বছর বয়সের সাদিয়া আক্তার নামের এক শিশু নিহতের ঘটনায় বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে স্থানীয় এলাকাবাসী।

মঙ্গলবার (৭ জুন) দুপুরে উপজেলার ভূলতা ইউনিয়নের হাটাবো এলাকার রূপসী-কাঞ্চন সড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য রাখেন নজরুল ইসলাম, রাহুল, আতাউল করিম দোলন মিয়া, মিশু, নিশাত মোল্লা, রুবেল মিয়া, আলমগীর হোসেন, রাম চন্দ্র দাশ, হিরা, শেখ ফরিদ, শুভ মিয়া প্রমুখ।

এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, রূপসী-কাঞ্চন সড়ক সংলগ্ন হাটাবো এলাকায় এনডিই কোম্পানি নামের একটি রেডিমিক্স কারখানা গড়ে উঠেছে। গত শনিবার বিকালে ওই কারখানার মালবাহী ট্রাকের চাপায় শিশু সাদিয়া আক্তারের মর্মান্তিক মৃত্যু হয়। এছাড়াও অতিরিক্ত ওজনের মালবাহী গাড়ীগুলো বেপরোয়া গতিতে চলার কারণে সাধারণ মানুষ ও অন্যান্য যানবাহন চলাচলে বিগ্ন ঘটছে।

যার ফলে কিছুদিন পর পর ঘটছে দুর্ঘটনা। কিছুদিন পূর্বে এনডিইর গাড়ীর চাপায় হাটাবো এলাকার সুরুজ নামের এক পথচারী গুরুতর আহত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বলে জানান তারা। শুধু তাই নয়, রূপসী-কাঞ্চন সড়ক দখল করে রাখছে ওই কোম্পানির মালবাহী গাড়িগুলো। অতিরিক্ত লোড করা মালবাহী গাড়ির কারণে উপজেলার সড়কগুলো দেবে যাচ্ছে। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

এ ব্যাপারে এনডিই কোম্পানির প্রোডাকশন ম্যানেজার মিজানুর রহমান বলেন, আমাদের কোম্পানির গাড়ি চাপায় কেউ মারা যায়নি। স্থানীয় কিছু অসাধু লোক কোম্পানি থেকে ফায়দা লুটার জন্য এ সকল অপ-প্রচার চালাচ্ছে। শিশু নিহতের ঘটনাটি ঘটে একটি অটো রিক্সা চাপায়।

ওডি/ইমা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড