• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই পুলিশকে পিটিয়ে জখম, মামলায় আসামি ৮

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৭ জুন ২০২২, ১৫:৩৪
দুই পুলিশকে পিটিয়ে জখম, মামলায় আসামি ৮
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের কাঁচপুর নৌ পুলিশ ফাঁড়ির দুই কনস্টেবলকে পিটিয়ে জখম করার দায়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান।

সোমবার (৬ জুন) সিদ্ধিরগঞ্জ থানায় এই মামলা দায়ের করা হয়। মামলায় মোট ৮ জনকে আসামি করা হয়েছে। সন্ত্রাসী হামলায় আহত দুই পুলিশ সদস্যদের নাম তুহিন ও এমদাদুল হক।

আসামিরা হচ্ছেন, ঢাকার ডেমরা থানার ওয়াহিদ ঢালীর ছেলে জসীম ঢালী (৩৫), সারুলিয়া এলাকার দেলোয়ার মেম্বারের ছেলে সাইমন (২১), আইচ আলীর ছেলে সাদেম আলী (৫৫), মহসীন ড্রাইভারের ছেলে রুবেল (২০), সরকার মিয়ার ছেলে মিষ্টি (১৯), রূপগঞ্জ উপজেলার টাটাকি এলাকার মনিন্দ্র বিশ্বাসের ছেলে মনমোহর (৪৫), বাবালো শেখের ছেলে শরীফ (২০) এবং সিদ্ধিরগঞ্জ থানার আটিপাড়া এলাকার আনোয়ারের ছেলে সোহাগ (৩০)।

এর আগে, গত ১ জুন কাঁচপুর ব্রিজের নিচ থেকে অবৈধ মালামালসহ ট্রলার আটকের সময় আসামিরা পুলিশ সদস্যদের উপর চড়াও হয়ে ডিউটিরত পুলিশেদের হত্যার উদ্দেশ্যে হামলা চালান। গুরুতর আহত ওই দুই পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, গত ১ জুন রাত সাড়ে ৩ টায় কাঁচপুর নৌ পুলিশ ফাঁড়ির অন্তর্গত নদীপথ দিয়ে অবৈধ মালামাল নিয়ে যাচ্ছিল একদল দুষ্কৃতিকারি। খবর পেয়ে এই দলটিকে আটক করতে রওনা হয় কাঁচপুর নৌ পুলিশের একটি দল। কিন্তু সন্ত্রাসীরা সংখ্যায় বেশি এবং আশেপাশের লোকজন জড়ো করে হামলা চালায় পুলিশ সদস্যদের উপর। নির্মম নির্যাতনে হাত ভেঙ্গে যায় এক পুলিশ সদস্যের। খবর পেয়ে নিকটস্থ ডেমরা থানা পুলিশ এসে ওই দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে। অতিরিক্ত পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় হামলাকারীরা।

আরও পড়ুন: ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সদর নৌ থানা ব্যতিত অধিকাংশ ফাঁড়িতে স্বল্প পরিমানে পুলিশ সদস্য দায়িত্বরত রয়েছে। এর কারণে বিভিন্ন অভিযান এবং নৌ নিরাপত্তা প্রদানে ঝুঁকি নিয়েই দায়িত্ব পালন করছেন নৌ পুলিশের সদস্যরা। অধিকাংশ ফাঁড়িতেই ৫/৬ জন করে পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন। লোকবল সংকটের কারণেই পুলিশ সদস্যরা দায়িত্ব পালনে গিয়ে হামলার শিকার হতে হয়েছে এমনটাই মনে করছেন সংশ্লিষ্টরা।

ওডি/এমকেএইট

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড