• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাগামহীন চালের বাজার

  মো. নাজমুল সাঈদ সোহেল, চকরিয়া (কক্সবাজার)

০৭ জুন ২০২২, ১৫:০০
লাগামহীন চালের বাজার
ভ্রাম্যমান আদালতের অভিযান । ছবি : অধিকার

কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের নেতৃত্বে চালের বাজার স্থিতিশীল ও নিয়ন্ত্রণে রাখতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (৬ জুন) চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেপি দেওয়ানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত এ অভিযান পরিচালনা করেন।

এ সময় চালের ডিলার, মিল মালিক, আড়তদার ও খুচরা বিক্রেতাসহ বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে ৪২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় ভ্রাম্যমান আদালতের সাথে ছিলেন চকরিয়া উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা তপন মল্লিক, চকরিয়া থানা পুলিশ, আনসার বাহিনীর সদস্য ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেপি দেওয়ান বলেন, চালের মূল্যবৃদ্ধি ও কারসাজি ঠেকাতে পৌরশহরের বিভিন্ন ডিলার, মিল মালিক, আড়তদার ও খুচরা বিক্রেতাদের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এসময় বিভিন্ন অভিযোগে ৫টি মামলা বিপরীতে ৪২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে বলেও জানান তিনি।

ওডি/ ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড