• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদরাসাছাত্রীকে অপহরণ ও ধর্ষণ, যুবক গ্রেফতার

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৬ জুন ২০২২, ২১:২৯
মাদরাসাছাত্রীকে অপহরণ ও ধর্ষণ, যুবক গ্রেফতার
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় মাদরাসা পড়ুয়া ১৪ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করার অভিযোগে শাহীন (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

সোমবার (৬ জুন) দুপুরে কিশোরীর বাবা বাদী হয়ে অভিযুক্ত শাহীনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

গ্রেফতার হওয়া শাহীন কুমিল্লার দেবীদ্বার বৈশেরকুট গ্রামের মো. আকালমের ছেলে। সে বর্তমানে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিল।

মামলায় সুত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ১৪ বছর বয়সী ওই কিশোরীকে ফুসলিয়ে নিয়ে যায় শাহীন। নিখোঁজ কিশোরীর অভিভাবকরা স্থানীয়দের কাছ থেকে তথ্য নিয়ে রোববার রাত ১১ টার দিকে সানারপাড় রহিম মার্কেটের পিছনে জনৈকা নুর নাহার এর বাড়ির একটি কক্ষ থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে। কিশোরী তার পরিবারের সদস্যদের জানিয়েছে, শাহীন তাকে অপহরণ করে নিয়ে এসে এই বাড়িতে ধর্ষণ করে।

আরও পড়ুন: শয়নকক্ষ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

মামলার বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান বলেন, এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে ওই কিশোরীর বাবা। এ ঘটনায় শাহনী নামের অভিযুক্ত যুবককে গ্রেফতার করে আজ (সোমবার) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড