• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হঠাৎ গাছের সাথে প্রাডোর ধাক্কা, নিহত ১

  মেহেদী হাসান, লোহাগাড়া (চট্টগ্রাম)

০৩ জুন ২০২২, ১৮:৩৩
হঠাৎ গাছের সাথে প্রাডোর ধাক্কা, নিহত ১
চট্টগ্রামের লোহাগাড়ায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় ক্ষতিগ্রস্ত প্রাডো গাড়িটি (ছবি: অধিকার)

চট্টগ্রামের লোহাগাড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহসড়কে সড়ক দুর্ঘটনায় মো. রাসুলী আসলাম (২৮) নামে একজন মারা গেছেন। তিনি রাজশাহীর বাসিন্দা বলে জানা গেছে। এ সময় গাড়িতে থাকা আরও ৪ জন যাত্রী গুরুতর আহত হন।

শুক্রবার (৩ জুন) বিকেলে ৪টার দিকে উপজেলার চুনতি খাঁন দিঘী এলাকায় একটি প্রাডো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলো, রাজশাহী মেডিকেল কলেজের চিকিৎসক ও পাকিস্তানের আজাদ কাশমীরের নাগরিক ডা. মো. শোয়েব (২৮), কুমিল্লার মো. রাসেল(২৭), লিমন ও ফাহিম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চট্টগ্রামমুখী প্রাডো গাড়িটি চুনতি খানদিঘী এলাকায় পৌঁছলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। ঘটনাস্থলে মো. রাসুলী আসলাম মারা যান। আহতদের উদ্ধার করে স্থানীয়রা লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন: ফেসবুকে লাইভে এসে স্কুলছাত্রকে মারধর

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদ আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনায় পতিত গাড়ি ও লাশ উদ্ধার করে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথা জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড