• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  সুলতান আহমেদ, মান্দা (নওগাঁ)

২৮ মে ২০২২, ১৯:৩২
যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
মান্দা থানা (ছবি: অধিকার)

নওগাঁর মান্দায় আবারও এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন।

শনিবার (২৮ মে) দুপুরে উপজেলার গনেশপুর ইউনিয়নের নীলকুঠি মোড়ের অদূরে বৌমারী ডাঙ্গা সংলগ্ন খালের পাড়ের একটি আকাশমণি গাছ থেকে তার লাশটি উদ্ধার করা হয়। এ নিয়ে গত দুইদিনে চারজন ব্যক্তির ঝুলন্ত লাশ করেছে মান্দা থানা পুলিশ। নিহত সোহেল রানা (২৬) উপজেলার গনেশপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের আবদুস সামাদের ছেলে।

নিহতের চাচা আশরাফ আলী জানান, প্রায় দুই বছর আগে ভাতিজা সোহেল রানাকে বিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু মানসিক সমস্যার কারণে তার স্ত্রী তাকে ছেড়ে বাবার বাড়ি চলে যায়। শনিবার বেলা ১১টা থেকে ভাতিজা সোহেল রানাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। দুপুরের দিকে বৌমারী ডাঙ্গার খালের ধারে আকাশমণি গাছে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সোহেল রানা মানসিক ভারসাম্যহীন। এ বিষয়ে কারও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আরও পড়ুন: ট্রলি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

উল্লেখ্য, শুক্রবার উপজেলার দক্ষিণ মৈনম, বিনয়বাজার ও চকরাজাপুর এলাকা থেকে আরও তিনজন ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড