• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রলি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

২৮ মে ২০২২, ১৯:১৯
ট্রলি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১
ইটবাহী ট্রলি ও নিহত দেলোয়ার হোসেন (ছবি : সংগৃহীত)

নরসিংদীর পলাশ উপজেলায় ইটবাহী ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দেলোয়ার হোসেন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার (২৮ মে) সকাল সোয়া নয়টার দিকে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের বালিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন গাজীপুরের কাপাসিয়া এলাকার মৃত ওমর আলীর ছেলে। তিনি ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ৪নং ইউনিটের প্রশাসনিক বিভাগের উচ্চমান সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ (শনিবার) সকালে কাপাসিয়ার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রের কর্মস্থলে যাচ্ছিলেন দেলোয়ার। মোটরসাইকেলটি চরসিন্দুরের বালিয়া গ্রামে পৌঁছালে অপরদিক থেকে আসা ইটবাহী ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় আঘাত পান দেলোয়ার।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর ট্রলিটি পুলিশ জব্দ করলেও চালক পালিয়ে যায়।

আরও পড়ুন : ভাগ্নের দায়ের কোপে মামা আহত, মামির শ্লীলতাহানি

পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড