• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নৌকার বিদ্রোহী প্রার্থী

  রেজাউল করিম রাসেল, কুমিল্লা

২৬ মে ২০২২, ২০:১৮
বিদ্রোহী প্রার্থী ছিলেন ইমরান খান (ছবি : অধিকার)

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছেন আ. লীগের বিদ্রোহী প্রার্থী ইমরান খান। নৌকার প্রার্থী আরফানুল হক রিফাতকে সমর্থন দিয়ে প্রার্থিতা থেকে সরে দাঁড়িয়েছেন আ. লীগের প্রয়াত নেতা আফজল খানের এই ছেলে।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেল ৩টার দিকে কুমিল্লা চেম্বার অব কমার্সের অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন তিনি।

এ সময় আবেগময় কণ্ঠে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আমি নিজের ইচ্ছায় নির্বাচনে আসিনি। আমার নেতাকর্মীদের কারণে ও কুমিল্লার ২৭টি ওয়ার্ডের মানুষের দিকে চেয়ে নির্বাচনে এসেছিলাম। তারা অতিষ্ট হয়ে গেছে স্থানীয় এমপির (আকম বাহার) লোকদের নির্যাতনে।

তিনি আরও বলেন, নির্বাচনের জন্য আমার সকল প্রস্তুতি ছিল। কিন্তু আমরা সবাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার রাজনীতি করি। আমরা তার নৌকার বিরুদ্ধে যেতে পারি না। নেত্রীর নির্দেশ অমান্য করার মতো সাহস আমার নেই। তাই নেত্রীর নির্দেশে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। ‘আমি আমার সকল নেতাকর্মীকে বলবো আপনারা নৌকার পক্ষে কাজ শুরু করেন। আমিও মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দিতে কাজ শুরু করছি। কারণ নৌকা কোনো ব্যক্তির না। নৌকা আমাদের বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা শেখ হাসিনার প্রতীক।’

এ সময় তিনি আক্ষেপ করে বলেন, যারা নৌকা পেয়েছে তারা আমাদের কোনো নেতাকর্মীকে নির্বাচন পরিচালনা কমিটিতে রাখেনি। আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই, তারা আমাকে ডাকুক বা না ডাকুক আমরা নৌকার পক্ষেই মাঠে আছি।

আরও পড়ুন : নারায়ণগঞ্জে নিজস্ব কার্যালয়হীন ১১ দফতর

উল্লেখ্য, আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে কুমিল্লা নির্বাচন। ছয় প্রার্থীর মধ্যে ইমরান খানের প্রত্যাহারের পর এখন পাঁচ প্রার্থী রয়েছে মাঠে। এদিকে নৌকার একমাত্র প্রার্থী হিসেবে এখন মাঠে আছেন স্থানীয় এমপি সমর্থিত মহানগর আ. লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড