• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহাসড়কে পড়েছিল ভ্যানচালকের নিথর দেহ

  রাকিব হাসনাত, পাবনা

২৬ মে ২০২২, ১৯:৪২
প্রতীকী ছবি

পাবনার সাঁথিয়া উপজেলায় মহাসড়কে ড্রাম ট্রাকের ধাক্কায় মো. এখলাসুর রহমান (১৮) নামে এক ভ্যানচালক কিশোর নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরের দিকে পাবনা-বগুড়া মহাসড়কের চারা বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক বেড়া উপজেলার খাস আমিনপুর গ্রামের আব্দুস সালাম মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত যুবক নগরবাড়ি-বগুড়া মহাসড়কে ভ্যান চালিয়ে কাশিনাথপুর থেকে বেড়ার দিকে যাচ্ছিলেন। এ সময় চারা বটতলা মহুয়া এলপিজি ফিলিং স্টেশনের সামনে (খানকা শরিফ) এলে পেছনে থেকে ছুটে আসা বগুড়ামুখী ড্রাম ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই ইখলাস মারা যায়। ভ্যানে কোনো যাত্রী ছিলো না, তবে ট্রাকটিকে আটকানো সম্ভব হয়নি বলে জানান স্থানীয়রা। এ ঘটনার সাথে সাথে নিহতের পরিবার ঘটনাস্থলে ছুটে আসেন এবং ট্রাকচালককে দ্রুত আটক করে আইনগত ব্যবস্থা নেওয়া দাবি জানান।

নিহতের বাবা আব্দুস সালাম মোল্লা জানান, বেপরোয়া গতির একটি ড্রাম ট্রাক পিছন থেকে এসে ছেলেকে ধাক্কা দিয়ে ছেলেকে হত্যা করেছে। তিনি বলেন, দরিদ্র পরিবার হওয়াতে ছোট্ট বয়সেই আমি ছেলেকে একটি ভ্যান কিনে দিয়েছিলাম। তার রোজগারেই সংসার চলতো। ছেলেকে হারিয়ে নিঃস্ব হয়ে গেলাম। ছেলে হত্যার বিচার দাবি করেন তিনি।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্রই আমিসহ সাঁথিয়া থানা পুলিশের অন্যান্য সদস্য সেখানে উপস্থিত হয়ে রাস্তা যানজটমুক্ত করি।

আরও পড়ুন : নারায়ণগঞ্জে নিজস্ব কার্যালয়হীন ১১ দফতর

মাধুপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে। ট্রাকচালক দ্রুত পালিয়ে গেছে। তাই আটক করা সম্ভব হয়নি। তবে আটক করতে চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে থানায় অজ্ঞাতনামা মামলা দায়ের হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড