• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক ২

  সেলিম রেজা, সাপাহার (নওগাঁ)

২৬ মে ২০২২, ১৭:৫৪
আটক
আটককৃত আসামিরা (ছবি : অধিকার)

নওগাঁর সাপাহারে গত বছর ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধারসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা আন্তঃজেলা ছিনতাই ও ডাকাত দলের সদস্য বলে জানা গেছে। তারা হলো- চাঁপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাইদুলের ছেলে আলমগীর হোসেন (২৯) ও চাঁপাই সদর উপজেলার বেহুলা গ্রামের শরিফ আহমেদের ছেলে সানিউল আওয়াল (২৫)।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুর ২টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) বিনয় কুমার জানান, গত বছরের ৯ মার্চ সন্ধ্যার পর সাপাহার উপজেলার কোচকুড়লিয়া মাইপুর ব্রিজ এলাকায় উপজেলার কোচকুড়িলিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে হারুন অর রশিদসহ তার সাথে থাকা ব্যক্তিকে কয়েকজন মুখোশধারী টর্চের আলো দিয়ে পথরোধ করে। এরপর তারা মোটরসাইকেল চালক ও আরোহীকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক জখম করে এবং তাদের কাছে থাকা ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেলটি ছিনতাই করে ডাকাত দলের সদস্যরা।

সেই মামলার সূত্র ধরে গত ২৩ মে মোটরসাইকেল ছিনতাই চক্রের মূলহোতা পোরশা উপজেলার শোভাপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে আব্দুল জব্বারকে আটক করে জেলহাজতে পাঠায় পুলিশ।

আটক আব্দুল জব্বারের দেওয়া তথ্যমতে এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম’র দিক নির্দেশনায় গত ২৫ মে রাতে পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মানিক হোসেন ও পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মুকুল হোসেন অভিযান পরিচালনা করে ঢাকার সাভার এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের অপর সদস্য আলমগীর হোসেনকে আটক করতে সক্ষম হয়। এরপর তার দেওয়া তথ্যমতে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদরের বেহুলা গ্রামের সানিউল আওয়ালের বাড়ি থেকে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ তাকে হাতেনাতে আটক করে পুলিশ।

আরও পড়ুন : নারায়ণগঞ্জে নিজস্ব কার্যালয়হীন ১১ দফতর

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার (সার্কেল) বিনয় কুমার।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড