• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

২৬ মে ২০২২, ১৭:০৯
প্রতীকী ছবি

সাতক্ষীরার আশাশুনিতে গাছের সাথে ফাঁস লাগানো অবস্থায় সালাম সরদার (৬০) নামের এক চিংড়ি ঘের ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে তার পা মাটিতে লাগানো থাকায় তাকে শ্বাসরোধ করে হত্যা করে গাছে ঝুলিয়ে দেয়ার অভিযোগ স্বজন ও স্থানীয়দের। নিহত সালাম সরদার শ্রীউলা গ্রামের মৃত ছুরমান আলী সরদারের বড় ছেলে।

নিহত সালাম সরদারের ভাই বাবু সরদার জানান, তার ভাই ৩০ বছর আগে শ্রীউলা থেকে গিয়ে এক কিলোমিটার দূরের কালিগঞ্জ উপজেলার ইউছুপপুর গ্রামে বাড়ি করে সেখানেই বসবাস করতেন। ইউছুপপুরে তিনি একটি মুদি দোকান পরিচালনার পাশাপাশি চিংড়ি ঘেরের ব্যবসা করতেন।

বৃহস্পতিবার সকালে বাবু সরদার খবর পান, শ্রীউলা গ্রামের সরকার পুকুরের পাশে একটি গাছের ডালের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে তার বড় ভাই। খবর পাওয়ার পরপরই তিনি পরিবারের অন্য সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যান।

রাত থেকেই বড় ভাইয়ের নিখোঁজ থাকার কথা জেনেছিলেন তিনি। বাবু সরদার প্রশ্ন রেখে বলেন, গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলে ভাইয়ের পা মাটিতে থাকার কথা না। পাশাপাশি তার জিহবাও মুখের মধ্যে থাকার কথা না। তার ভাইকে শ্বাসরোধ করে হত্যা করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

আরও পড়ুন : নারায়ণগঞ্জে নিজস্ব কার্যালয়হীন ১১ দফতর

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড