• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপিকে নির্বাচনভীতি পেয়ে বসেছে : তথ্যমন্ত্রী

  রেজাউল করিম রাসেল, কুমিল্লা

২৬ মে ২০২২, ১৬:৪১
তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ
তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ (ছবি : অধিকার)

তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ইউনিয়ন পরিষদ নির্বাচন, সংসদ নির্বাচন, সিটি নির্বাচন কোথাও অংশ নিতে চায় না। কারণ তারা জানে নির্বাচনে এলে তাদের ভরাডুবি হবে। বিএনপিকে নির্বাচনভীতি পেয়ে বসেছে। সেজন্য তারা কোনো নির্বাচনে অংশগ্রহণ করতে চায় না।

বুধবার (২৫ মে) কুমিল্লা টাউন হলে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩তম জন্মজয়ন্ত্রী উপলক্ষ্যে জেলা প্রশাসন ও সংস্কৃতি মন্ত্রণালয়ের সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, কুমিল্লায় আমি বহুবার এসেছি। সর্বশেষ ছয় বছর আগেও একবার এসেছিলাম। কিন্তু এবার এসে কুমিল্লাকে চিনতে পারছি না। কুমিল্লায় অনেক উঁচু উঁচু বিল্ডিং হয়েছে। রাস্তাঘাট অনেক সুন্দর হয়ে গেছে। একটি ফ্লাইওভারের ওপর দিয়ে অনুষ্ঠানস্থলে এসেছি। এটি কোনো ম্যাজিক বা জাদুর করণে নয়। এটি শেখ হাসিনার জাদুকরি নেতৃত্বের কারণে হয়েছে। আকাশ থেকেও আজ দেশের কোথাও কুঁড়েঘর দেখা যায় না, কেউ খালি পায়ে হাঁটে না। এসব সম্ভব হয়েছে শেখ হাসিনার উন্নয়নের কারণে।

আরও পড়ুন : নারায়ণগঞ্জে নিজস্ব কার্যালয়হীন ১১ দফতর

ড. হাছান আরও বলেন, বঙ্গবন্ধু নজরুলের জীবনদর্শন থেকে অনুপ্রাণিত হয়েছেন। তাই বাংলাদেশ স্বাধীন হওয়ার পর বঙ্গবন্ধু কবিকে দেশে এনে নাগরিকত্ব উপহার দিয়েছেন। জাতীয় কবি নজরুল ছিলেন সাম্যের কবি, সম্প্রীতির কবি, প্রেমের কবি ও বিদ্রোহী কবি। তিনি কুমিল্লায় বসে অনেক কবিতা লিখেছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড