• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির ৬১ নেতাকর্মীর পদত্যাগ

  সারাদেশ ডেস্ক

২৬ মে ২০২২, ১৫:৫০
সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন (ছবি : সংগৃহীত)

চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ও চাঁপাইনবাবগঞ্জ সদর, ভোলাহাট এবং নাচোল পৌর বিএনপির আহ্বায়ক কমিটি থেকে ৬১ জন তৃণমূল নেতাকর্মী পদত্যাগ করেছেন।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে স্থানীয় একটি হোটেলে সাংবাদিক সম্মেলন করে স্বেচ্ছায় এই পদত্যাগের ঘোষণা দেন তারা।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে নাচোল উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম-আহ্বায়ক এনামুল হক বলেন, তৃণমূলের নেতা-কর্মীদের না জানিয়ে এবং ত্যাগী নেতা-কর্মীদের বাদ দিয়ে অবৈধভাবে এসব কমিটি গঠন করা হয়। নিয়মবর্হিভূত এবং অগণতান্ত্রিকভাবে এসব কমিটি গঠন করায় দলের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এতে দল মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে এবং দলের শৃঙ্খলা নষ্ট হয়েছে।

এ সময় দলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকতের যোগসাজসে এবং মোটা অঙ্কের টাকার বিনিময়ে অযোগ্য, দলছুট, আওয়ামী এজেন্ডা বাস্তবায়কারী ও নীতিহীনদের দিয়ে জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে বলে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেন তারা।

এ সময় পরিস্থিতি বিবেচনায় নিয়ে অবিলম্বে ভুয়া কমিটি বাতিলের দাবি জানান নেতা-কর্মীরা। তৃণমূলের মতামতের ভিত্তিতে ত্যাগী ও পরীক্ষিতদের দিয়ে কমিটি গঠনের দাবিও জানানো হয় সাংবাদিক সম্মেলনে।

সংবাদ সম্মেলনে সদর, ভোলাহাট এবং নাচোল উপজেলা ও পৌর বিএনপির পদত্যাগকৃত ৬১ জন নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড