• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণ থেকে বাঁচতে চলন্ত বাস থেকে লাফ

  সারাদেশ ডেস্ক

২৬ মে ২০২২, ১৫:৪০
প্রতীকী ছবি

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকায় বাসে এক পোশাক শ্রমিককে ধর্ষণচেষ্টার ঘটনায় বাসের চালক ও সহকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৫ মে) রাতে চট্টগ্রামের কুয়াইশ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, বাসচালক আনোয়ার হোসেন টিপু ও চালকের সহকারী জনি।

পুলিশ জানায়, গত ১৯ মে রাত ৯টার দিকে বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকার সড়ক থেকে সংজ্ঞাহীন অবস্থায় ওই পোশাককর্মীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় স্থানীয়রা। সাতদিন আগে রাস্তা থেকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার হওয়া সেই তরুণী জ্ঞান ফেরার পর পুলিশকে জানায়, চলন্ত বাসে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল। ধর্ষণের হাত থেকে বাঁচতে তিনি বাস থেকে লাফ দিয়েছিলেন।

আরও পড়ুন : নারায়ণগঞ্জে নিজস্ব কার্যালয়হীন ১১ দফতর

ওই পোশাককর্মী পুলিশের কাছে দাবি করেন, প্রতিদিনের মতো অন্য শ্রমিকদের সঙ্গে তিনি বাসে ওঠেন। বহদ্দারহাট মোড়ে এসে অন্য শ্রমিকদের নামিয়ে দিলেও পেছনের দিকে থাকায় তার নামতে দেরি হয়। এই সুযোগে চালক তাকে না নামিয়ে বাসটি সামনের দিকে চালিয়ে নিয়ে যায়। একপর্যায়ে চালক বাসের পেছনের দিকে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। তখনই নারী শ্রমিক চালককে ঘুষি মেরে বাস থেকে লাফ দেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড