• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

  হারুন আনসারী, ফরিদপুর

২৬ মে ২০২২, ১২:৫৩
ছবি : সংগৃহীত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নিয়ে কটূক্তির প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। পরে আবারও সমাবেশ করে তারা। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে শহরের কোর্ট চত্বরে এ কর্মসূচির আয়োজন করা হয়।

জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি, জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, যুগ্ম আহ্বায়ক আজম খান, ফরিদপুর শহর বিএনপির সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক রেজোয়ান বিশ্বাস তরুণ। সমাবেশ সঞ্চালনা করেন জেলা বিএনপির আতাউর রশিদ বাচ্চু ও মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি এমএম ইউসুফ।

বক্তাগণ বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কটূক্তির তীব্র নিন্দা জানিয়ে বলেন, এরজন্য ক্ষমা চাইতে হবে। নইলে দেশের মানুষ আপনাকে একদিন বাধ্য করবে ক্ষমা চাইতে। টেকনাফ হতে তেতুলিয়ার মানুষ জেগে উঠেছে। এই সরকার পালানোর পথ খুঁজছে।

সমাবেশ শেষে স্বাধীনতা চত্বর হতে মুজিব সড়ক অভিমুখে একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ মিছিলের সামনে বেরিকেড দিয়ে বাধা দেয়। এরপর মিছিলকারীরা স্বাধীনতা চত্বরে ফিরে আসে। সেখানে মহানগর ছাত্রদলের উদ্যোগে পুনরায় বিক্ষোভ সমাবেশ করা হয়। বক্তাগণ সম্প্রতি ফরিদপুরে ছাত্রলীগের সমাবেশে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে জড়িয়ে শিষ্টাচার বহির্ভূত বক্তব্যের তীব্র নিন্দা জানান।

ফরিদপুর মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথিলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম।

এদিকে বিএনপির এই কেন্দ্রীয় কর্মসূচিতে যোগ দিতে শহরের বিভিন্নস্থান হতে বিএনপি, জেলা যুবদল ও মহানগর ছাত্রদলের ব্যানারে খণ্ড খণ্ড মিছিল সহকারে নেতাকর্মীরা সমাবেশস্থলে পৌঁছেন।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড