• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অল্পের জন্য প্রাণে বাঁচলো মোটরসাইকেল আরোহী

  কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

২৫ মে ২০২২, ২১:৪৭
অল্পের জন্য প্রাণে বাঁচলো মোটরসাইকেল আরোহী
যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ একটি মোটরসাইকেলকে চাকার নিচে পিষ্ট করেছে (ছবি: অধিকার)

রাঙামাটির চন্দ্রঘোনা থানার ২ নম্বর রাইখালী ইউপির ফেরিঘাটে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ একটি মোটরসাইকেলকে চাকার নিচে পিষ্ট করেছে। বুধবার (২৫মে) বিকাল ৩টায় ঘটনাটি কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ফেরিঘাটে এ ঘটনা ঘটে।

জানা গেছে, যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় দাঁড়ানো মোটরসাইকেল আরোহীকে ধাক্কা মারে। তবে অল্পের জন্য মোটরসাইকেল আরোহীর প্রাণ বেঁচে গেলেও মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ে একদম দুমড়ে মুছড়ে যায়। একই ঘটনায় আরও একটি ভ্যান গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। বাসটির নম্বর রাঙ্গামাটি জ-০৫-০০০৩। তবে এই ঘটনায় বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানা গেছে।

ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী রুবেল ও মামুন জানান, প্রায় সময় চন্দ্রঘোনা ফেরিঘাটে এমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। কিছুদিন পূর্বেও ফেরিতে উঠতে গিয়ে মানুষের প্রাণহানি ঘটেছে। কিন্তু এরপরেও কেন টনক নড়ছে না সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এতে হতাশ স্থানীয়রা।

আরও পড়ুন: কাঁথা-বালিস নিয়ে জঙ্গলে যেয়েও শেষ রক্ষা হলো না

এ বিষয়ে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ সদস্যরা গিয়ে পৌঁছায়। ঘটনার পরেই বাস চালক ও হেলপার পলাতক রয়েছে। এ বিষয়ে থানায় এখনও কেউ মামলা করেনি, মামলা করা হলে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া বর্তমানে পুলিশের সহযোগিতায় চন্দ্রঘোনা ফেরিঘাটে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড