• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যাসহ ১৮ মামলার আসামি গ্রেফতার

কাঁথা-বালিস নিয়ে জঙ্গলে গিয়েও শেষ রক্ষা হলো না

  হারুন আনসারী, স্টাফ রিপোর্টার

২৫ মে ২০২২, ২১:৩৬
কাঁথা-বালিস নিয়ে জঙ্গলে যেয়েও শেষ রক্ষা হলো না
ফরিদপুরের সালথায় হত্যা মামলা সহ দেড় ডজন মামলার আলােচিত আসামি বাবলু ফকির (ছবি: অধিকার)

ফরিদপুরের সালথায় হত্যা মামলা সহ দেড় ডজন মামলার আলােচিত আসামি বাবলু ফকিরকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। বাবুল বুধবার (২৫ মে) সিরাজুল হত্যার দায় স্বীকার করে বিজ্ঞ আদালত জবানবন্দি দিয়েছেন। এর আগে মঙ্গলবার (২৪ মে) রাতে তাকে খারদিয়া গ্রাম হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বাবলু ফকির সালথার সংঘর্ষপ্রবণ যদুনন্দী ইউনিয়নের বড় খারদিয়া গ্রামের মৃত মােজাম ফকিরের ছেলে। তার বিরুদ্ধে গত ৫ মে খারদিয়া গ্রামে দুই পক্ষের সংঘর্ষে নিহত সিরাজুল হত্যাসহ, দেশব্যাপী আলোচিত সালথা উপজলা পরিষদ ও থানা ভবন ভাঙচুর মামলা, দ্রুত বিচার আইনে মামলা এবং পুলিশ বাদী মামলাসহ বিভিন্ন ঘটনায় দায়েরকৃত ১৮টি মামলা রয়েছে থানায়।

এরমধ্যে ৩টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরােয়ানা জারি করেন আদালত। এসব মামলা আর পরােয়ানা মাথায় নিয়েই তার বিরুদ্ধে দিনের বেলায় সংঘর্ষসহ নানা অপকর্মের নেতত্ব দেয়ার অভিযোগ রয়েছে। আর রাতে কাঁথা-বালিস ও মশারি নিয়ে কখনও পাট ক্ষেতে আবার কখনও জঙ্গলে ঘুমাতেন।

আরও পড়ুন: সেই মা ও শিশু সন্তান হত্যার রহস্য উদঘাটন

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাে. শেখ সাদিক বলেন, গােপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার গভীর রাতে খারদিয়া ছয়আনি গ্রামের গভীর জঙ্গল হতে বাবলু ফকিরকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ১৮টি মামলা বিচারাধীন রয়েছে। এরমধ্যে তিনটি মামলায় তার গ্রেফতারি পরােয়ানা রয়েছে। গ্রেফতার বাবুল বুধবার সিরাজুল হত্যার দায় স্বীকার করে বিজ্ঞ আদালত জবানবন্দি দিয়েছেন বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড