• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগ নেতার ওপর হামলা, সুষ্ঠু তদন্তের আবেদন

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২৫ মে ২০২২, ১৩:২৭
ছবি : সংগৃহীত

বগুড়ার আদমদীঘিতে দুর্বৃত্তদের হামলার শিকার শাহীনুর রহমান শাহীন সুষ্ঠু তদন্ত চায়। জানতে চায় তার উপর হামলাকারী কারা? গত বৃহস্পতিবার ২০মে রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা পথরোধ করে মারপিট করে তাকে। চিকিৎসা নিয়ে সুস্থ হলেও বর্তমানে তার মাঝে এক অজানা আতংক বিরাজ করছে। মানসিকভাবে ভেঙে পড়েছে সে।

শাহীন উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এবং ওই এলাকার মৃত মোমতাজ আলীর ছেলে। এ ঘটনায় পরের দিন শুক্রবার অজ্ঞাত ৩-৪ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন তিনি। যেন সুষ্ঠু তদন্ত করে দোষীদের চিহ্নিত করা যায়।

জানা যায়, গত বৃহস্পতিবার ২০মে রাত ১০ টার দিকে ছাতিয়ানগ্রাম ইউপির নিমাইদীঘি গ্রামের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে সান্তাহার ভাড়া বাসায় ফিরছিলেন শাহীন। বড় আখিড়া এলাকার বড়দীঘি রাস্তার মোড়ে পৌঁছলে পূর্বপরিকল্পিতভাবে অজ্ঞাত ৩/৪ জন দুর্বৃত্ত সড়কের ওপর গাছেরগুল ফেলে পথরোধ করে মারপিট করে তাকে। এতে সে আহত হয়।

বুধবার সকালে ভুক্তভোগী ছাত্রলীগ নেতা শাহীন সাংবাদিকদের বলেন, আমি নিজেও বুঝতে পারছি না। কারা কেন আমার উপর হামলা করলো। মানুষের কমবেশি প্রতিপক্ষ বা শত্রুতা থাকে। তরপরও আমি মনে করি আমার কোন শত্রু নেই। হয়তো বা কেউ নিজের স্বার্থ হাসিল করার জন্য এই কাজ করেছে। এক প্রশ্নের জবাবে এই ছাত্রলীগ নেতা বলেন, যেহেতু আমি কাউকে চিনতে পারিনি, তাই সন্দেহের বশে কারো নাম বলা ঠিক হবে না। তারপরও যারা আমাকে মারপিট করে আহত করেছে। তাদের সম্পর্কে জানতে চাই তারা কারা? কেনই আমাকে মারলো। তাদের উদ্দেশ্য কি? এছাড়া ভবিষ্যতে যেন এ ধরণের জঘন্য কাজ তারা আর না করতে পারে।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি অভিযোগ পাওয়ার পরই একজন অফিসারকে তদন্তের নির্দেশ দিয়েছি। তদন্তের মাধ্যমে দোষীদের সনাক্ত করা হবে।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড