• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুল ব্যাগে মিলল অর্ধ কোটি টাকার হেরোইন

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

২৫ মে ২০২২, ১৩:১৮
স্কুল ব্যাগে মিলল অর্ধ কোটি টাকার হেরোইন
আটক । ছবি : অধিকার

রাজশাহীতে অভিনব কায়দায় হেরোইন পাচারের সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২৪ মে) আরএমপির উপ-পুলিশ কমিশনার (ডিবি) আরেফিন জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২৩ মে) দিনগত রাত ১১টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে চেকপোস্ট বসিয়ে চাল ভর্তি ট্রাক ও হেরোইন জব্দ করা হয়। এ সময় ওই ট্রাকের চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ট্রাক চালক রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোপালপুর মাছমারা এলাকার নকিমুদ্দিনের ছেলে পলাশ (২৪) ও হেলপার একই উপজেলার বসন্তপুর তিলিবাড়ী এলাকার আলতাব হোসেনের ছেলে রবিউল ইসলাম (২৫)।

ডিবি আরেফিন জুয়েল জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনগত রাত ১০টা ৪০ মিনিটে মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম কাশিয়াডাঙ্গা মোড়ে জনৈক আলী হোসেনের চায়ের দোকানের সামনে চেকপোষ্ট স্থাপন করে।

পরে রাত ১১টা ৫ মিনিটে সন্দেহজনক হলুদ ও নীল রংয়ের ৮ টন বিশিষ্ট চাল ভর্তি ট্রাক তল্লাশি করে ট্রাকের কেবিনে থাকা সিটের উপরে ড্রাইভারের সিটের পিছনে থাকা একটি গোলাপি রংয়ের ছোট স্কুল ব্যাগ পাওয়া যায়। ওই ব্যাগের মধ্যে একটি সাদা পলিথিনের ভিতরে ৫টি আলাদা আলাদা সাদা পলিথিনের প্যাকেটের মধ্যে রক্ষিত সর্বমোট ৫০০ গ্রাম হালকা বাদামী বর্ণের হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বর্তমান বাজার দর অর্ধ লাখ টাকা। এ সময় হাতেনাতে ট্রাক চালক পলাশ ও হেলপার রবিউলকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, গোদাগাড়ীর মাদারপুর এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে রবিউল ইসলামের (৩৬) কাছ থেকে জব্দকৃত হেরোইন চাল ভর্তি ট্রাকে করে ঢাকায় অজ্ঞাত ব্যক্তির কাছে পৌঁছানোর কথা ছিল। দীর্ঘদিন ধরেই চক্রটি পরস্পরের যোগসাজসে বিভিন্ন কুট কৌশল অবলম্বন করে গোদাগাড়ী থেকে দেশের বিভিন্ন স্থানে হেরোইন সরবরাহ করে আসছে বলেও তারা স্বীকার করেছে।

এ ঘটনায় নগরীর কাশিয়াডাঙ্গা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড