• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩৯ হাজার পিস ইয়াবা উদ্ধার : পিকআপ ও চালক আটক

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

২৫ মে ২০২২, ০৯:৫৮
৩৯ হাজার পিস ইয়াবা উদ্ধার : পিকআপ ও চালক আটক
আটক । ছবি : অধিকার

কক্সবাজার সড়ক পথে আবারো অভিনব কায়দায় পিক আপের তেলের ট্যাংকিতে ইয়াবা পাচারকালে ৩৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় চালকে আটক ও মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়। আটক ইয়াবার মূল্য ১ কোটি ২০ লাখ টাকা।

মঙ্গলবার (২৪ মে) রাত অনুমান ১১ টার সময় রামু-মরিচা রোডে খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সামনে চেকপোস্ট বসিয়ে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলমের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

কক্সবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) সূত্রে জানা গেছে, পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলমের নেতৃত্বে মঙ্গলবার রাত অনুমান ১১ টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রামু থানাধীন রামু-মরিচা রোডে খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সামানে চেকপোস্ট বসানো হয়। এ সময় চট্টগ্রাম অভিমুখী পিকআপ আটক করে ডিবি পুলিশ। পরে পিকআপে থাকা চালক জহিরকে (৩০) আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে চালক স্বীকার করে পিকআপের তেলের ট্যাংকিতে বিপুল পরিমাণ ইয়াবা রয়েছে।

সূত্রে আরও জানা গেছে, স্থানীয় ওয়ার্কসপের মেকানিকের সহায়তায় তেলের ট্যাংকি খুলে এবং গ্রাইন্ডার মেশিন দিয়ে কেটে ৬০ টি সরিষার তেলের বোতলে রক্ষিত ৩৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখ টাকা। ধৃত পিকআপ চালক জহির চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার কাউয়ারখিল গুইয়াপাড়া এলাকার আব্দুস সালামের ছেলে।

জেলা গোয়েন্দা শাখাড (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম জানান, অভিনব কায়দায় পিকআপ যোগে বিপুল পরিমাণ ইয়াবা পাচার হবে এরকম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রামু-মরিচা রোডে চেকপোস্ট বসিয়ে ইয়াবা উদ্ধার, পিকআপ ও চালককে আটক করা হয়েছে।

এ ঘটনার সাথে জড়িত চক্রের অন্যান্যদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত আছে। এ ব্যাপারে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড