• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিপক্ষের হামলায় আহত কলেজ শিক্ষার্থীর মৃত্যু

  হারুন আনসারী, স্টাফ রিপোর্টার

২৪ মে ২০২২, ১৭:৪৪
প্রতিপক্ষের হামলায় আহত কলেজ শিক্ষার্থীর মৃত্যু
নিহত কলেজ শিক্ষার্থী মো. শরীফুল মোল্যা (ছবি: অধিকার)

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার যুগিবরাট গ্রামে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত এক কলেজ শিক্ষার্থী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার (২৪ মে) ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা যান তিনি।

ওই কলেজ শিক্ষার্থীর নাম মো. শরীফুল মোল্যা (২২)। তিনি ওই গ্রামের সাইদ মোল্যার দুই ছেলের মধ্যে বড়। শরীফুল বোয়ালমারী সরকারি ডিগ্রি কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে সরেজমিনে নিহত শরিফুলের বাড়িতে গেলে তার চাচা ইসলাম মোল্যা (৫৮) জানান, গত শনিবার (২১মে) সকালে শরিফুলকে নিয়ে তিনি নদীয়ার চাঁদ বাওড়ে তাদের জমিতে যাচ্ছিলেন। পথিমধ্যে পাঁচুড়িয়া ইউপির ২ নং ওয়ার্ড মেম্বার গিয়াস ব্যাপারীর প্রায় অর্ধ শতাধিক সমর্থক ঢাল শরকি, রামদাসহ জড়ো হয়ে তার সামনেই শরিফুলকে কুপিয়ে জখম করে।

যুগিবরাট গ্রামের মান্নান শেখের ছেলে আজিজুল শেখ (২৬), চান মিয়ার ছেলে জিয়ার শেখ (৩৫), নূরু গাজীর ছেলে হেমায়েত গাজী (৩০), সোবহান গাজী (২০) ও বিটু শেখের ছেলে এজাজুল শেখ (২২)সহ অন্যরা এলোপাতাড়ি মারধর ও রামদা দিয়ে কুপিয়ে শরিফুলকে আহত করে বলে তিনি জানান।

এরপর তাকে প্রথমে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে রোববার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।

জানা গেছে, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই গ্রামে দু’দলের বিবাদ চলছে। এর জের ধরে এ হামলা হয়।

এ ব্যাপারে ইউপি সদস্য মো. গিয়াস ব্যাপারী মোবাইল ফোনে বলেন, হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তারা আমার কেউ দলীয় লোক না। আমি অল্প বয়সে সদস্য নির্বাচিত হওয়ায় কিছু মাতুব্বর ঈর্ষান্বিত হয়ে আমাকে একটি পক্ষে ফেলছে। আমাকে সবাই ভোট দিয়েছিল। এ ঘটনার সাথে আমি জড়িত না।

আরও পড়ুন: ফিরে আসার প্রহর গুনছে ৩২ জেলে পরিবার

আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান বলেন, শরীফুলকে আহত করার ঘটনায় গত ২২ মে থানায় একটি মামলা হয়েছিল। এ ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। যেহেতু ছেলেটি মারা গেছে আগের অভিযোগটি এখন হত্যা মামলা হিসেবে গৃহীত হবে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড