• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাদার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে শিশুকে ধর্ষণ

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

২৪ মে ২০২২, ১৬:২৮
দাদার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে শিশুকে ধর্ষণ
প্রতীকী ছবি

রাজশাহীর মোহনপুর উপজেলায় দাদার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে পৌনে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে পু‌লিশ।

সোমবার (২৩ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার কোটালিপাড়া দক্ষিণপাড়া গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে।

পু‌লিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের কোটালিপাড়া দক্ষিণপাড়া গ্রামের ইসরাইল হোসেনের ছেলে রিফাত হোসেন (১৫) একই গ্রামের জনৈক ব্যক্তির পৌনে পাঁচ বছরের এক শিশুকন্যাকে দাদার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে হাফ কিলোমিটার পশ্চিমে কলিম উদ্দিন নামের এক ব্যক্তির নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষক রিফাত হোসেন পালিয়ে যায়। খবর পেয়ে মোহনপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক রিফাত হোসেনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

আরও পড়ুন : ভাড়াটে সন্ত্রাসী দিয়ে চাচাতো ভাইকে কুপিয়ে জখম

এ বিষয়ে জানতে চাইলে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম বলেন, ভুক্তভোগী শিশু‌টিকে উদ্ধার করে রাজশাহী মে‌ডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভ‌র্তি করা হয়েছে। ধর্ষক রিফাত হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

অধিকার/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড