• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উদ্বোধনী দিনেই ছেলে-মেয়েদের দুর্দান্ত জয়

  মোহাম্মাদ শাহআলম মিয়া, ঝিনাইদহ

২৪ মে ২০২২, ১৪:১০
উদ্বোধনী দিনেই ছেলে-মেয়েদের দুর্দান্ত জয়
ঝিনাইদহে ফুটবল টুর্নামেন্টে হরিণাকুন্ডু বনাম কোটচাঁদপুরের মধ্যেকার খেলার একটি দৃশ্য (ছবি: অধিকার)

ঝিনাইদহে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উদ্বোধনী দিনে দুর্দান্ত জয় পেয়েছে হরিণাকুন্ডুর ছেলে-মেয়েরা। মঙ্গলবার (২৪ মে) সকালে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ জয় পায় তারা।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য খালেদা খানম। পতাকা উত্তোলন, পায়রা অবমুক্তকরণ ও বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন, সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা, হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন জেলা ক্রীড়া অফিসার মাহবুবুর রহমান। সকল আনুষ্ঠানিকতা শেষে বল মাঠে গড়ায়। প্রথম দিনের খেলায় বালক দলে মুখোমুখি হয় হরিণাকুন্ডু উপজেলা বনাম কোটচাঁদপুর উপজেলা। খেলার প্রথমার্ধ থাকে গোলশুন্য। দ্বিতীয়ার্ধের শুরু থেকে দলকে এগিয়ে নিতে আক্রমণ শুরু করে উভয় দলই।

আরও পড়ুন: ১০ কোটি টাকার আইস ও বিদেশি মদ উদ্ধার

তবে দ্বিতীয়ার্ধের ৩৮ মিনিটের মাথায় প্রতিপক্ষের জালে বল দিয়ে দলকে এগিয়ে নেয় হরিণাকুন্ডু উপজেলা একাদশের ১৬ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার আলামিন বিশ্বাস। পরে গোল পরিশোধ করতে না পারায় জয়লাভ করে হরিণাকুন্ডু। দ্বিতীয় খেলায়ও মুখোমুখি হয় হরিণাকুন্ডু ও কোটচাঁদপুর উপজেলার মেয়েরা। খেলায় ৩-০ গোলে জয়লাভ করে হরিণাকুন্ডুর মেয়েরা।

আগামী ২৮ মে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার করা হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড