• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

একাধিক মামলায় অভিযুক্ত মোস্তাফিজুরের বিরুদ্ধে অভিযোগ

  মোস্তাকিম আল রাব্বি সাকিব, মনিরামপুর

২৪ মে ২০২২, ১৩:২১
একাধিক মামলায় অভিযুক্ত মোস্তাফিজুরের বিরুদ্ধে অভিযোগ
যশোর। ছবি : সংগৃহীত

যশোর সদরের আয়েশা আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাজাহারুল ইসলাম বাদী হয়ে স্থানীয় চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ মোস্তাফিজুর রহমান বাবু গংদের বিরুদ্ধে যশোর গোয়েন্দা শাখায় অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখত অভিযোগ সূত্রে জানা যায়, যশোর সদর ৩ নম্বর ইছালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় শালিসি বৈঠকের নামে স্থানীয় অসহায় মানুষকে বিপদে ফেলে মোটা অংকের টাকা আদায়সহ বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে একাধিক মামলার আসামি মোস্তাফিজুর রহমান বাবু (৫২) পিতা মৃত্যু আব্দুল মতলেব হাজীসহ মতিয়ার রহমান ( ৪৭) পিতা অহেদ আলী, দুখু মিয়া(৩৭) পিতা হোসেন আলী,জাহিদ হোসেন (৩৫) পিতা সমসের আলী,আশিক(২৯) পিতা মুকারাম হোসেন, ফারুক হোসেন (৪৫)পিতা মুজিবর মোল্লা, সাং জগমোহনপুর কোতোয়ালি যশোর সহ অজ্ঞতনামা ২/১ জন সহযোগীদের সাথে নিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডসহ চাঁদাবাজি করে আসছে দীর্ঘদিন যাবত। যাতে করে ইউনিয়নটিতে বসবাসরত অসহায় মানুষের মাঝে আতংক বিরাজমান সর্বদায়।

এছাড়াও অভিযুক্তরা আয়েশা আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশাররফ হোসেন কে গত ১৯ এপ্রিল সকাল ১১টায় বিদ্যালয়ের নিজ কক্ষে অফিসিয়াল কাজে ছিলেন।

এ সময় মোস্তাফিজুর রহমান বাবু সঙ্গীয়দের নিয়ে রুমে ঢুকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রকাশ্যে হত্যার হুমকি প্রদান করেন। এমনকি বিদ্যালয়ে বিভিন্ন নিয়োগে তাদের প্রার্থীকে নিয়োগ দিতে হবে দাবিতে বিভিন্ন সময় দেশীয় অস্ত্রসহকারে বিদ্যালয়ে এসে আতংক সৃষ্টি করে আসছিল।

এছাড়াও এক নম্বর বিবাদী মোস্তাফিজুর রহমান বাবু দক্ষিণ পচ্চিম অঞ্চলের তার নির্দেশনায় একাধিক খুন হয়েছে বলে অভিযোগ সূত্রে জানা যায়। এছাড়াও ১ নম্বর বিবাদী এলাকায় বড় ধরনের খুনসহ বড় ধরনের চাঁদাবাজির পরিকল্পনা শেষে নিজ এলাকা ছেড়ে দেন এবং বহিরাগত সন্ত্রাসীদের বাকী বিবাদীরা সহযোগিতা করে।

এছাড়াও এই শীর্ষ সন্ত্রাসী চাঁদাবাজ একাধিক মামলার আসামি মোস্তাফিজুর রহমান বাবু সোস্যাল মিডিয়া ফেসবুকে নিজ নামীয় আইডি থেকে নিজের ছবি পোস্টের কমেন্ট বক্সে মহানবী হজরত মুহাম্মদ (সঃ)ও মসজিদ দিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন।

যা মুসলিমদের হৃদয় ক্ষরণে যথেষ্ট। তিনি কমেন্টে উল্লেখ করেন, মহানবী( সঃ) বহু মাডারের আসামি ছিলেন। এছাড়াও এক নম্বর বিবাদী বিভিন্ন ভাবে অভিযোগকারীর বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে হয়রানিসহ মিথ্যা মামলা দেওয়াসহ হত্যার হুমকি প্রদান করে আসছে। যে কারণে বাদী প্রশাসনের নিকট জীবনের নিরাপত্তা চেয়ে যশোর গোয়েন্দা শাখায় লিখতে অভিযোগের মাধ্যমে সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের মাধ্যমে অভিযুক্তদের আইনের আওতায় আনতে জোর দাবি জানান।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড